চাঁপাইনবাবগঞ্জে সাব-রেজিস্ট্রারের ওপর হামলার ঘটনায় গ্রেফতার হলেন ‘উদ্ধারকারীরা’ !

নিজস্ব প্রতিবেদক:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা সাব-রেজিস্ট্রার ইউসুফ আলীর ওপর হামলার ঘটনায় ৩ দলিল লেখককে গ্রেফতার করা হয়েছে। কিন্তু সাব-রেজিস্ট্রার ইউসুফ আলীর অভিযোগ, গ্রেফতারকৃতরা তার ওপর হামলা করেননি বরং তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

জানা গেছে, গত ১০ জানুয়ারি মঙ্গলবার বিকালে অফিস চলাকালী সাব-রেজিস্ট্রার ইউসুফ আলীর ওপর হামলার ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় বুধবার রাতে মোহরার মামুন অর রশিদ বাদি হয়ে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পরে ওইদিন দিবাগত রাতে শিবগঞ্জ থানা পুলিশের অভিযানে ৩ দলিল লেখককে গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন, রজবুল, আলফাজ উদ্দিন, আজিরুল ইসলাম।

সাব-রেজিস্ট্রার ইউসুফ আলী বলেন, আমার ওপর ইউএনও’র নির্দেশে একদল হামলা করেছে। কিন্তু যাদেরকে গ্রেফতার করা হয়েছে, তারা কেউই আমার ওপর হামলা করেননি। তাদেরকে কেন গ্রেফতার করা হয়েছে বুঝতে পারছি না।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবায়ের আহমেদ বলেন, অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে থানায় অভিযোগ পাওয়ার পর আমরা তিন দলিল লেখককে গ্রেফতার করা হয়। তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

জি/আর