চাঁপাইনবাবগঞ্জে যৌতুকের জন্য গৃহবধুকে হত্যা,স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে যৌতুক না দেয়ায় চামেলী (২২) নামে এক গৃহবধুকে হত্যা করার অভিযোগ উঠেছে। বুধবার চাঁপাইনবাবগঞ্জ পৌরসভাধীন মালোপাড়ার ভাড়া বাড়িতে তাকে হত্যা করে তার স্বামী মিলন।

মৃত গৃহবধু নাটোরের বড়াইগ্রাম উপজেলার তেঁতুলতলা গ্রামের চাঁদ প্রামানিকের মেয়ে এবং চাঁপাইনবাবগঞ্জ পৌরসভাধীন শিবতলা এলাকার তরিকুল ইসলামের ছেলে মিলনের স্ত্রী ।

বৃহস্পতিবার সকালে সদর মডেল থানায় একটি হত্যা মামলা করে নিহত চামেলীর পিতা। মামলার পর নিহত চামেলীর স্বামী মিলনকে আটক করেছে পুলিশ।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, বৃহস্পতিবার মামলা করেছে মেয়ের পরিবার। নারী ও শিশু দমন আইনের মামলায় হত্যাকারী স্বামী মিলন, মিলনের পিতা তরিকুল ও মা মর্জিনাকে আসামী করা হয়েছে। মামলার পর আসামী মিলনকে আটক করা হয়েছে এবং অন্য আসামীদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান ওসি।

ওসি মোজাফফর আরও জানান, যৌতুক না দেয়ার কারনে চামেলী শারীরিকভাবে নির্যাতন করে মিলন। নির্যাতনে চামেলী মারা গেলে মিলন তাদের ভাড়া বাড়ির শয়ন কক্ষে মৃত চামেলীর গলায় ওড়না পেঁচিয়ে বাঁশের তীরের সাথে ঝুলিয়ে দেয়। প্রাথমিকভাবে গণমাধ্যমসহ পুলিশকে বিভ্রান্ত করে চামেলী আত্মহত্যা করেছে বলে চালিয়ে দেয়ার চেষ্টা করে মিলন ও তার পিতা-মাতা।

স/জে