বুধবার , ৪ সেপ্টেম্বর ২০২৪ | ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চাঁপাইনবাবগঞ্জে ভিত্তিহীন অভিযোগ অস্বীকার জেলা কালচালার অফিসারের

Paris
সেপ্টেম্বর ৪, ২০২৪ ৫:০২ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :
ছাত্রীদের কু-প্রস্তাব, অনিয়ম ও স্বেচ্ছাচারিতার অভিযোগ অস্বীকার করে নিজেকে নির্দোশ দাবি করেছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা শিল্পকলা একডেমীর কালচারাল অফিসার মো. ফারুকুর রহমান ফয়সাল। বুধবার দুপুরে জেলা শিল্পকলা একাডেমীর সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এই দাবি করেন তিনি।

এ সময় তিনি জানান, শিল্পকলা একাডেমীর কতিপয় শিল্পী তার ও তার অফিস সহায়ক রজবের বিরুদ্ধে ছাত্রীদের কু-প্রস্তাব, অনিয়ম ও স্বেচ্ছাচারিতার অভিযোগ এনে অপপ্রচার চালাচ্ছে। এমনকি তারা নিজেদের স্বার্থসিদ্ধি হাসিল করতে না পেরে সংবাদ সম্মেলন করেও সেই মিথ্যা অভিযোগ উত্থাপন করেছেন। আর যারা এমন অভিযোগ করছেন তারা বিগত সরকারের সময় আমার কাছ থেকে অন্যায় কোন সুবিধা আদায় করতে না পেরেই এই অভিযোগ করছেন বলেও দাবি করেন তিনি।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, জেলা শিল্পকলা একাডেমীর প্রশিক্ষক গৌরী চন্দ সিতু, তন্বী বিশ্বাস, মোঃ আলাউদ্দিন, গম্ভীরা শিল্পী মাহবুবুল আলমসহ অন্যরা। বক্তাগণ কালচারাল অফিসার মো. ফারুকুর রহমান ফয়সালের বিরুদ্ধে আনা অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেন।

প্রসঙ্গত, গতকাল মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) কালচারাল অফিসার মো. ফারুকুর রহমান ফয়সালের বিরুদ্ধে ছাত্রীদের কু-প্রস্তাব, অনিয়ম ও স্বেচ্ছাচারিতার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন বৈষম্য বিরোধী শিল্পী সমাজ। ###

সর্বশেষ - রাজশাহীর খবর