সোমবার , ১৯ আগস্ট ২০২৪ | ২২শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চাঁপাইনবাবগঞ্জে বিজিবি’র বরাদ্দকৃত ঔষধ দেয়া হলো সীমান্তবাসীকে

Paris
আগস্ট ১৯, ২০২৪ ১২:৩২ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জের প্রত্যন্ত সীমান্ত এলাকার মানুষকে স্বাস্থ্যসেবা দিতে মেডিকেল ক্যাম্প করেছে বিজিবি। রোববার সকালে শিবগঞ্জ উপজেলার তেলকুপি সীমান্তে এ মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। এতে পাঁচ শতাধিক মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ দেয়া হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জের ৫৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়া জানান, বিজিবি হবে সীমান্তের নিরাপত্তা ও আস্থার প্রতীক সেই আস্থা ও জনসেবার মূলমন্ত্রকে সামনে রেখে সীমান্ত পাহারার পাশাপাশি সামাজিক বিভিন্ন কর্মকাÐ পরিচালনা করছে বিজিবি।

এরই ধারাবাহিকতায় রহনপুর ব্যাটালিয়ন ৫৯ বিজিবি’র অধীনস্থ তেলকুপি বিওপির দায়িত্বপূর্ণ এলাকার তেলকুপি কলমদর আলীম মাদ্রাসা মাঠে সীমান্তবর্তী সাধারন জনগনের মধ্যে চিকিৎসা সেবা প্রদানে দিনব্যাপি এই মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। মেডিকেল ক্যাম্পে বিজিবি সদস্যদের জন্য বরাদ্দকৃত ঔষধ সাধারণ মানুষের মাঝে বিতরণ করা হয়েছে। ক্যাম্পে এ সময় ৫২০ জন পুরুষ, মহিলা ও শিশুদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণ করা হয়। বিজিবির এমন সামাজিক কর্মকাÐের কারণে সীমান্তের অপরাধ প্রবণতা কমেছে বলেও জানান বিজিবি অধিনায়ক।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রহনপুর ব্যাটালিয়ন ৫৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়া, তেলকুপি বিওপি কমান্ডার ও অন্যান্য পদবীর সৈনিকগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - রাজশাহীর খবর