চাঁপাইনবাবগঞ্জে ফুটবলারকে আর্থিক সহায়তা দিলো গ্রামীণ ট্রাভেলস

নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জ: স্বপ্ন ছিল জাতীয় টিমে খেলার। সুযোগটাও বেশ নাগালে নিয়ে আসেন রুবেল। হয়ে উঠেছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা দলের অধিনায়ক।

কিন্ত করোনা পরিস্থিতিতে বেকার হয়ে একটি বেসরকারি ড্রাইভিং কার প্রশিক্ষণ অফিসে পিয়নের চাকুরি নেন তিনি। রোববার ২৫ হাজার টাকা আর্থিক সহায়তা দিয়ে পাশে দাঁড়িয়েছে গ্রামীণ ট্রাভেলসের চেয়ারম্যান মোখলেসুর রহমান।

এ সময় তিনি বলেন, আগামী দিনে পথ চলতে কষ্ট লাঘবে গ্রামীণ ট্রাভেলসের পক্ষ থেকে রুবেলকে সামান্য আর্থিক সহায়তা প্রদান করা হয়। যাতে তার খেলোয়াড় জীবন নষ্ট না হয়। একজন উদিয়মান খেলোয়াড়ের স্বপ্ন তো আর নষ্ট হতে পারে না।

তাই আমাদের প্রতিষ্ঠানে চাকুরির পাশাপাশি খেলারও সুযোগ দেয়া হয়েছে। সে এখন থেকে খেলবে, পাশাপাশি সংসারের জন্য একটি মান সম্মত চাকুরিও করবে। নিশ্চয় এ সুযোগ কাজে লাগিয়ে রুবেল একদিন জাতীয় টিমে লেখবে।

এতে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম, জোসনারা অটো রাইস মিলের পরিচালক মাসুদ করিম, গ্রামীণ ট্রাভেলসের ম্যানেজিং ডাইরেক্টর রাকিব উদ্দিন, আশাদুজ্জামান ছানা, আব্দুল জলিল, উপজেলা যুবলীগ সিনিয়র সহ-সভাপতি ও সাবেক ফুটবলার শাহনেওয়াজ দুলাল।

স/আ.মি