চাঁপাইনবাবগঞ্জে জঙ্গি মাহফুজ ও নিহত আবুর স্ত্রী তিনদিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
গুলশানের হলি আর্টিজান রেস্তোরাঁয় হামলার অন্যতম প্রধান পরিকল্পনাকারী শীর্ষ জঙ্গি নেতা সোহেল মাহফুজ ওরফে হাতকাটা সোহেল ও চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আইনশৃঙ্খলা বাহিনী পরিচালিত ‘অপারেশন ঈগল হান্ট’-এ নিহত জঙ্গি আবুর স্ত্রী সুমাইয়া বেগমকে তিনদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।
বৃহস্পতিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলামের আদালতে আসামিদের হাজির করে ৭ দিনের রিমান্ড চাইলে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।
শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম হাবিব জানান, গত ২৬ ও ২৭ এপ্রিল উপজেলার শিবনগর ত্রিমোহনী এলাকার একটি জঙ্গি আস্তানায় ‘অপারেশন ঈগল হান্ট’ পরিচালনা করে আইনশৃঙ্খলা বাহিনী। এতে জঙ্গি আবুসহ চারজন নিহত হয়। এই ঘটনায় সোহেল মাহফুজ এবং জঙ্গি আবুর স্ত্রী সুমাইয়া বেগমের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
প্রসঙ্গত, গত ৭ জুলাই গভীর রাতে শিবগঞ্জ উপজেলার পুশকুনি এলাকায় গোপন বৈঠক করার সময় রাজধানীর গুলশানে হলি আর্টিজানে হামলার অন্যতম পরিকল্পনাকারী সোহেল মাহফুজসহ ৪ জনকে গ্রেফতার করে পুলিশ। অন্যদিকে ‘অপারেশন ঈগল হান্ট’-এ নিহত জঙ্গি আবুর স্ত্রী সুমাইয়া বেগমকে ঘটনার সময় গ্রেফতার করা হয়েছিল।
স/শ