রবিবার , ১৪ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চাঁপাইনবাবগঞ্জে ছাত্রলীগের মানববন্ধন: স্মারকলিপি প্রদান

Paris
আগস্ট ১৪, ২০১৬ ৮:০৬ অপরাহ্ণ

ভ্রাম্যমানপ্রতিনিধি:
বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের বিদেশে পলাতক খুনীদের দেশে ফিরিয়ে এনে তাঁদের শাস্তি কার্যকরের দাবিতে মানববন্ধন করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা ও উপজেলা ছাত্রলীগ।

 

রোববার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 
জেলা ছাত্রলীগের সভাপতি সাকিউল ইসলামের সভাপতিত্ত্বে ও সাধারণ সম্পাদক আরিফুর রেজার সঞ্চালনায় ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান, জাতীয় শ্রমিক লীগের জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহব্বায়ক শাহজালাল শাহীন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফাইজার রহমান, বর্তমান সহ-সভাপতি সাইফ জামান, নাহিদ শিকদার, শামিম রেজা, রাসেদুজ্জামান রনি, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের চাঁপাইনবাবগঞ্জ শাখার সাংগঠনিক সম্পাদক মারুফ মন্ডল প্রমূখ।

 

বক্তারা বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের পরিকল্পিত ও নৃশংসভাবে হত্যা করে বিদেশে লুকিয়ে পার পাবেনা। তাঁদের রাষ্ট্রীয় চেষ্টার মাধ্যমে দেশে ফিরিয়ে এনে অবিলম্বে ফাঁসির রায় কার্যকর করতে সরকারের প্রতি জোর দাবি জানান তাঁরা।

 

মানববন্ধন শেষে একই দাবিতে জেলা প্রশাসকের মাধ্যমে পররাষ্ট্রমন্ত্রী মাহমুদ আলীকে স্মারকলিপি প্রদান করে ছাত্রলীগ নেতৃবৃন্দ। অপরদিকে শিবগঞ্জ, ভোলাহাট, নাচোল ও গোমস্তাপুরে একই কর্মসূচি পালন করে উপজেলা ছাত্রলীগ।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর