চাঁপাইনবাবগঞ্জে গ্রাম পুলিশদের মাঝে পোশাক ও সরঞ্জামাদি বিতরণ

 
নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইউনিয়ন পরিষদ গুলোতে কর্মরত গ্রাম পুলিশদের (দফাদার ও মহল্লাদার) মাঝে পোশাক ও সরঞ্জামাদি বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলা পরিষদ হলরুমে এ উপলক্ষ্যে এক আলোচনা সভার আয়োজন করে সদর উপজেলা প্রশাসন।
সহকারী কমিশনার মো. আনিসুর রহমানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় সরকারের (অ.দা.) উপপরিচালক এ. কে. এম. তাজকির উজ জামান ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তসিকুল ইসলাম তসি। এ
সময় পল্লী উন্নয়ন অফিসার শামসুন নাহার, সদর উপজেলা আনসার ও ভিডিপি অফিসার মো. শহিদুল ইসলাম, নবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাফফর হোসেন, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. নাসরিন আক্তারসহ সদর উপজেলার ১৪টি ইউনিয়নের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।
এর আগে উপজেলা পরিষদের প্রশাসনিক ভবনের সামনে গ্রাম পুলিশদের কুচকাওয়াজ পরিদর্শণ করেন অতিথিবৃন্দ। উল্লেখ্য, সদর উপজেলার ১৪ টি ইউনিয়নের মোট ১৪০ জন নারী পুরুষ গ্রাম পুলিশের মাঝে পোষাক ও সরঞ্জামাদি প্রদাণ করা হয়।
স/আ.মি