চাঁপাইনবাবগঞ্জে ইইডি’র উদ্যোগে স্বাধীনতা দিবস পালন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জ শিক্ষা প্রকৌশল অধিদপ্তর (ইইডি)র’ উদ্যোগে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে।
আজ রোববার (২৬ মার্চ ২০২৩) সকালে চাঁপাইনবাবগঞ্জ (ইইডি)’র কার্যালয়ে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক কার্যালয় চত্বরে মুক্তিযোদ্ধাদের স্মৃতি নামফলক সংবলিত স্মৃতিস্তম্ভে ও হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ের কোণে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এবং অত্র কার্যালয়ে বাদ যোহর সকল শহীদ বীর মুক্তিযোদ্ধাদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
উক্ত কর্মসূচিতে চাঁপাইনবাবগঞ্জ শিক্ষা প্রকৌশল অধিদপ্তর (ইইডি)’র নির্বাহী প্রকৌশলী রাকিবুল আহসানের নেতৃত্বে অত্র কার্যালয়ের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন, ইইডি’র সহকারী প্রকৌশলী -২ আসাদুজ্জামান, সহকারী প্রকৌশলী – ৩ জনাব রাশেদুজ্জামান, সদর উপজেলার উপ- সহকারী প্রকৌশলী আল মামুন, শিবগঞ্জ উপজেলার উপ- সহকারী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন, নাচোল উপজেলার উপ-সহকারী প্রকৌশলী মেরাজুল হক, (ইইডি)’র উপ-সহকারী প্রকৌশলী ও নির্বাহী প্রকৌশলী কার্যালয়ের আরাফাতুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী, নির্বাহী প্রকৌশলী কার্যালয়ের এস এম ইমরান হোসেন সহ (ইইডি)’র সকল কর্মকর্তা ও কর্মচারীগণ।