চলন্তে বাসে ছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার বিজেপি নেতা, ভাইরাল ভিডিও

সিল্কসিটিনিউজ ডেস্ক:

এক মহিলাকে ধর্ষণের অভিযোগের ভিত্তিতে মহারাষ্ট্রের বিজেপি নেতা রবীন্দ্র বাওয়ানথাড়েকে গ্রেফতার করল পুলিশ। তিনি সেই মেয়েটিকে চলন্ত বাসে চুম্বন করছেন, এই রকম একটি ভিডিও ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

৪৮ বছরের এই বিজেপি নেতা চন্দ্রপুর জেলার নাগভিড়ের একটি স্কুলের সুপারভাইজার। চলন্ত বাসের সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আসার পরে ১৯ বছরের এক ছাত্রী তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে, বিজেপি নেতা গাড়চিরোলির একটি বাসে এক মহিলাকে জোর করে চুমু খাচ্ছেন। ঘটনাটি ২৭ জুন ঘটেছে।

মহিলা অভিযোগ করেছেন, গাড়ির মধ্যেই রবীন্দ্র তাঁকে ধর্ষণ করেছেন। চাকরি দেওয়ার লোভ দেখিয়ে মহিলাকে বাসের মধ্যে নিয়ে এই নেতা নিয়ে গিয়েছিলেন বলে অভিযোগ উঠেছে। তাঁকে নাকি বিয়ের প্রস্তাবও দিয়েছিলেন রবীন্দ্র। এর আগেও তিনি মহিলাকে ধর্ষণ করেছিলেন বলে অভিযোগ উঠেছে।

ঘটনার দিন রবীন্দ্র ও সেই মহিলা একদম পিছনের সিটে বসেছিলেন। পুরো ঘটনা সিসিটিভি ক্যামেরায় রেকর্ড হয়। তার পরে সেই ফুটেজ মোবাইলে তুলে বাসের ড্রাইভার ও ক্লিনার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। তাঁদেরকেও পুলিশ গ্রেফতার করেছে।

তবে বিজেপি নেতা দাবি করেছেন, ওই মহিলা অসুস্থ বোধ করছিলেন বলে তিনি সাহায্য করতে গিয়েছিলেন। ওই নেতাকে ৬ জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতে পাঠানো হয়েছে। সূত্র: এবেলা