চমকে দেবে সানা শেখের উষ্ণতা

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

আজ মুক্তি পেয়েছে আমির খান অভিনীত ‘দাঙ্গাল’। আমির মানেই ভক্তদের জন্য চমক। তাকে ঘিরে প্রত্যাশার পারদ তাই আকাশচুম্বী। সেই প্রত্যাশা এ ছবিতে তিনি কতটুকু মেটাতে পারবেন তা আগামী সপ্তাহের মধ্যেই বোঝা যাবে। কিন্তু ছবিটির ফার্স্ট লুক থেকে শুরু করে ট্রেলার সবখানে আমির ছাড়াও আরো দুজনের জয়জয়কার।  তারা এই ছবিতে আমিরের মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন।

 

এদের একজন ফাতিমা সানা শেখ এবং সানিয়া মালহোত্রা। না, সিনেমাটিতে তারা কোনো উত্তেজক দৃশ্যে অভিনয় করেননি। এমনকি তাদের কোনো আইটেম গানও সিনেমায় নেই। তারা দর্শকের প্রশংসায় ভাসছেন ব্যাতিক্রম চরিত্রে সুঅভিনয় করে। একেই বলে সঙ্গ। আমিরের সঙ্গে অভিনয় করলে নিজেকে যে ভাঙ্গতেই হবে।

 

তাই বলে এটা ভাবার কোনো কারণ নেই ফাতিমা সানা শেখ সুবোধ কন্যা। এর আগে নাচের ফ্লোর থেকে বার সব জায়গাতেই তাকে দেখা গেছে। অভিনয় করেছেন শাহরুখ, কমল হাসানের মতো তারকাদের সঙ্গেও। ‘দাঙ্গাল’-এ মহাবীর সিংহ ফোগটের চরিত্রে অভিনয় করেছেন আমির খান। তার বড় মেয়ে গীতার চরিত্রে রয়েছেন ফাতিমা সানা শেখ। ফাতিমা হলেন ‘চাচি ৪২০’ ছবির সেই ছোট্ট মেয়েটি। কমল হাসানের সঙ্গে এই ছবি করার পরে ‘বড়ে দিলওয়ালে’ ও ‘ওয়ান টু কা ফোর’ সিনেমাতেও তাকে দেখা গেছে।

 

fatema

১৯৯৭-এ ‘চাচি ৪২০’ ছবিতে কমল হাসানের মেয়ের ভূমিকায় ফাতিমা

 

fatema

২০০১-এ শাহরুখ খান এবং জুহি চাওলার ‘ওয়ান টু কা ফোর’ ছবিতে সহশিল্পী হিসেবে তাকে দেখা গেছে

 

fatema

আমির খানের ‘দাঙ্গাল’ ছবিতে তার মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন সানা

 

fatema

পুরো নাম ফতিমা সানা শেখ। জন্ম হায়দরাবাদে। নাচ এবং ফোটোগ্রাফি নিয়েও কাজ করেছেন

 

fatema

ফাতিমা সানা শেখ জুহুর মিঠিবাঈ কলেজ থেকে স্নাতক করেছেন

 

fatema

সিরিয়ালে শিশুশিল্পী হিসেবে অভিনয়জীবন শুরু হয়েছে তার

সূত্র: রাইজিংবিডি