চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ মাললায় স্কুল ছাত্র গ্রেফতার

বড়াইগ্রাম প্রতিনিধি:
নাটোরের বড়াইগ্রামে চতুর্থ শ্রেণীর ছাত্রী (৯) ধর্ষণ মামলার একমাত্র আসামী একই বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র মাহবুর রহমান (১৬)কে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার ভোরে পুলিশ অভিযুক্ত মাহবুরকে উপজেলার বনপাড়া পৌরশহরের পূর্ব হারোয়া থেকে গ্রেফতার করা হয়।

সে ওই এলাকার চাঁন প্রামাণিকের ছেলে এবং বনপাড়া সেন্ট যোশেফস স্কুল এন্ড কলেজের ছাত্র। ধর্ষণের শিকার শিশু কণ্যাটি একই বিদ্যালয়ের প্রাথমিক সেকশনের চতুর্থ শ্রেণীর ছাত্রী।

মামলা সূত্রে ও বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারী উপ-পরিদর্শক শামীম হোসেনের দেয়া তথ্য মতে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে বাড়িতে কেহ না থাকার সুযোগে মাহবুর সম্পর্কে ভাতিজি (মামাতো ভাইয়ের মেয়ে)কে ঘরে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনা কেহ জানলে মেরে ফেলার হুমকীও দেয় মাহবুর। কিন্তু শিশু কণ্যাটি বাড়িতে এসে অসুস্থ হয়ে পড়লে মাকে সব ঘটনা খুলে বলে। পরে শিশুটির বাবা বড়াইগ্রাম থানায় মাহবুরকে আসামী করে ধর্ষণ মামলা দায়ের করেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহরিয়ার খাঁন জানান, থানায় মামলা নং ২৬, তারিখ ২৬ জানুয়ারি ২০১৮ রুজু করা হয়েছে ও আসামীকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাহবুর তার দ্বারা শিশুটি ধর্ষণ হয়েছে বলে শিকার করেছে। শিশুটির মেডিকেল পরীক্ষা সম্পন্ন করা হয়েছে এবং আসামীকে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

স/অ