রবিবার , ১ সেপ্টেম্বর ২০২৪ | ১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চট্টগ্রামে ছাত্রদের মারধরের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার

Paris
সেপ্টেম্বর ১, ২০২৪ ৮:৪৩ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক তাহসিন নাসের আকিলকে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে বিতর্কিত ভূমিকার অভিযোগে আটক করেছে পুলিশ।

রবিবার সকালে চট্টগ্রাম কলেজের সমাজবিজ্ঞান বিভাগে গেলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে তার ভূমিকা নিয়ে ছাত্রদের সাথে উত্তেজনা পরিস্থিতির সৃষ্টি হয়। পরে ছাত্ররা কলেজ কর্তৃপক্ষের সহযোগিতায় আকিলকে চকবাজার থানা পুলিশের হাতে তুলে দেয়।

চকবাজার থানার ওসি ওয়ালি উদ্দিন আকবর জানান, ছাত্রদের অভিযোগের পরিপ্রেক্ষিতে তাকে আটক করা হয়েছে। বিষয়টা ক্ষতিয়ে দেখা হচ্ছে। তার বিরুদ্ধে মারামারিতে জড়িত থাকার অভিযোগ পাওয়া গেছে।

চট্টগ্রাম কলেজের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক ইবনে হোসাইন জানান, রবিবার সকালে কলেজ কর্তৃপক্ষের নির্দেশনা অমান্য করে কলেজের ড্রেস ও আইডি কার্ড ছাড়া আকিল কলেজে প্রবেশ করতে চাইলে দারোয়ানের সাথে কথা কাটাকাটি হয়। পরে সে সমাজ বিজ্ঞান বিভাগে গেলে সেখানে তার সহপাঠীরা বৈষম্যবিরোধী আন্দোলনে সাধারণ ছাত্রদের বিপক্ষে গিয়ে মুরাদপুর ও নিউমার্কেটে অবস্থানে বিষয়ে প্রশ্ন তুললে সেখানে দু’পক্ষের হাতাহাতি ঘটে।

এ সময় নওশেদ জামান তানভীর নামে এক সাধারণ ছাত্রের মাথা ফাটে ও বেলাল নামে একজন হাতে আঘাত পান। পরে তাকে কলেজ প্রিন্সিপালের রুমে নিয়ে ছাত্র আন্দোলনে তার বিতর্কিত ভূমিকার প্রমাণ দেখালে সেখান থেকে পুলিশে তুলে দেয়া হয়।

 

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - জাতীয়