শনিবার , ২৪ সেপ্টেম্বর ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ঘাটাইলে ১৪৪ ধারা, আ. লীগের দুই পক্ষের সভা-সমাবেশ

Paris
সেপ্টেম্বর ২৪, ২০১৬ ১১:৪৪ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আওয়ামী লীগের দুই পক্ষ একই স্থানে পাল্টাপাল্টি সমাবেশ ডাকায় টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার হামিদপুর বাসস্ট্যান্ড চত্বরে ১৪৪ ধারা জারি করে প্রশাসন। সেখানে আজ শনিবার দুপুর ১২টা থেকে রাত ৯টা পর্যন্ত সব ধরনের মিছিল ও সমাবেশ নিষিদ্ধ ছিল।

 

ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শহিদুল ইসলাম লেবু ও আওয়ামী লীগের স্থানীয় সংসদ সদস্য আমানুর রহমান খান রানার সমর্থকরা পাল্টাপাল্টি সমাবেশ ডাকে।

 

বিকেলে হামিদপুর বাসস্ট্যান্ড থেকে পাঁচ কিলোমিটার দূরে কদমতলীতে মিছিল করে সংক্ষিপ্ত সমাবেশ করে সংসদ সদস্য আমানুর রহমান খান রানার সমর্থকরা।

 

শহিদুল ইসলাম লেবুর সমর্থক ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও ধলাপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হেকমত শিকদার অভিযোগ করেন, মিছিল ও সমাবেশের সময় সংসদ সদস্য রানার সমর্থকরা দুটি মোটরসাইকেল ভাঙচুর ও ব্যানার ছিড়ে ফেলে। এর প্রতিবাদে সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ঘাটাইল পৌরসভা চত্বরে প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

 

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, ঘাটাইল উপজেলা আওয়ামী লীগ মুক্তিযোদ্ধা ফারুক হত্যা মামলার আসামি স্থানীয় সংসদ সদস্য আমানুর রহমান খান রানাসহ আসামিদের বিচারের দাবিতে হামিদপুর বাসস্ট্যান্ড চত্বরে সমাবেশের ডাক দেয়। একই সময়ে সেখানে আওয়ামী লীগের সংসদ সদস্য আমানুর রহমান খান রানার সমর্থকরাও তাঁর মুক্তির দাবিতে সমাবেশের ডাক দেয়। এ অবস্থায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রশাসন আজ দুপুর ১২টা থেকে রাত ৯টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করে।

সূত্র: এনটিভি

সর্বশেষ - জাতীয়