ঘরে যেভাবে সময় কাটছে প্রিয়াঙ্কার

সিল্কসিটিনিউজ ডেস্ক:

করোনার কারণে  লকডাউন, হোম কোয়ারেন্টিন এই শব্দগুলোর সঙ্গে আমারা প্রত্যেকেই আজ পরিচিত। করোনার মতো বিশ্বমহামারীর প্রকোপ থেকে বাঁচতে গৃহবন্দি থাকা ছাড়া আর উপায়ই বা কী!  বলি থেকে টলি সমস্ত ব্যস্ততম তারকাকেও আজ ঘরবন্দি থাকতে হচ্ছে। একই পরিস্থিতিতে দিন কাটছে টলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের। হোম কোয়ারেন্টিন-এ কীভাবে সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা। সেই সমস্ত কথাই জানালেন।

প্রিয়াঙ্কা জানান, বাড়িতে রয়েছি। বাড়ির বাইরে বের হওয়ার তো এখন প্রশ্নই উঠছে না। মোবাইল নিয়েই অনেকটা সময় কাটছে। বিভিন্ন ওয়েব সিরিজ দেখছি, সিনেমা দেখছি। আর চেষ্টা করছি যেন নরম্যাল রুটিন মেনে চলার। বাড়িতেই কার্ডিও করে যতটা ফিট থাকা যায় চেষ্টা করছি। আর সহজ (ছেলে) তো রয়েছেই, ওকে সময় দিচ্ছি। সহজের তো স্কুল শুরু হয়ে গেছে। ওর এখন যদিও ক্লাস ওয়ান। ৮ তারিখ থেকে ওর সেশন শুরুর কথা ছিল। সেটা তো হল না, তাই অনলাইনে ক্লাস হচ্ছে ওর। প্রচুর হোমওয়ার্ক দিচ্ছে, সেগুলো ওকে করাতে হচ্ছে।

তিনি বলেন, ও তো এমনি পার্কে খেলতে যেত, একটু সাইকেল চালাতো, সেগুলো তো হচ্ছে না, তাই ওকে ব্যস্ত রাখতে হচ্ছে। আমাকেই সহজের সঙ্গে খেলতে হচ্ছে, গল্পের বই পড়ে শোনাতে হচ্ছে, এভাবেই কাটছে। তাছাড়া আমার দুটো পোষ্য শ্যাডো আর হোপ, ওদের সঙ্গেও কাটছে বেশকিছুটা সময়।