শনিবার , ১৭ সেপ্টেম্বর ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ঘরের মাঠে লিভারপুলের বিপক্ষে চেলসির পরাজয়

Paris
সেপ্টেম্বর ১৭, ২০১৬ ৮:০৫ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

ইংলিশ প্রিমিয়ার লিগের হাইভোল্টেজ ম্যাচে দারুণ জয় পেয়েছে লিভারপুল। চেলসিকে তাদের মাঠেই ২-১ গোলে হারিয়েছে জার্গেন ক্লপের শিষ্যরা।

 

চেলসির ঘরের মাঠ স্টামফোর্ড ব্রিজে পাওয়া এই জয়টি লিভারপুলের এই মৌসুমের তৃতীয় জয়। আর প্রথম তিন ম্যাচ জেতা চেলসির জন্য এটা প্রথম পরাজয়। গত রাউন্ডে সোয়ানসির মাঠে ২-২ গোলে ড্র করেছিল অ্যান্তোনিও কোন্তের শিষ্যরা।

 

ম্যাচের সপ্তদশ মিনিটে পিছিয়ে পড়ে স্বাগতিক চেলসি। দেইয়ান লোভরেনের গোলে এগিয়ে যায় আতিথ্য নেওয়া লিভারপুল। ব্রাজিল মিডফিল্ডার ফিলিপে কৌতিনিয়োর দারুণ ক্রস থেকে বল পেয়ে চেলসির জাল কাঁপিয়ে দেন লোভরেন।

 

লিভারপুলের দ্বিতীয় গোলটি আসে খেলার ৩৬ মিনিটের মাথায়। জর্ডান হেন্ডারসনের গোলে দ্বিতীয়বারের মতো এগিয়ে যায় অতিথিরা। প্রধমার্ধে ২-০ গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় চেলসি।

 

বিরতির পর খেলার ৬১ মিনিটে ব্যবধান কমায় চেলসি। স্প্যানিশ স্ট্রাইকার দিয়েগো কস্তার গোলে স্কোরলাইন নেমে আসে ২-১ ব্যবধানে। কস্তাকে গোল করতে সহায়তা করেন নেমানজা ম্যাটিক।

 

এ জয়ের ফলে পাঁচ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে উঠে এসেছে লিভারপুল। আর সমান পয়েন্ট নিয়ে চেলসি রয়েছে তৃতীয় স্থানে। তবে, গোল ব্যবধানে এগিয়ে থাকায় ১০ পয়েন্ট নিয়ে এভারটন দ্বিতীয় অবস্থানে রয়েছে। আর চার ম্যাচের চারটিতে জিতে সর্বোচ্চ ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি।

সূত্র: বাংলা নিউজ

সর্বশেষ - খেলা