গোলাম সারওয়ারের মৃত্যুতে রাজশাহী প্রেসক্লাবের শোক

নিজস্ব প্রতিবেদক:

প্রথিতযশা সাংবাদিক দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ারের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছে রাজশাহী প্রেসক্লাব। আজ মঙ্গলবার বিকালে এক বার্তায় এ শোক প্রকাশ করে সংগঠনের নেতৃবৃন্দ।

প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমান এবং সাধারণ সম্পাদক আসলাম-উদ- দৌলা যৌথ বিবৃতিতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করে বলেন, ‘প্রথিতযশা সাংবাদিক সমকাল সম্পাদক গোলাম সারওয়ারের মৃত্যুতে গণমাধ্যম জগৎ অপূরণীয় ক্ষতির মুখে পড়লো। তিনি দৈনিক ইত্তিফাকসহ বিভিন্ন জাতীয় দৈনিকে নিষ্ঠার সাথে দায়িত্বপালন করেছেন। বাংলাদেশে নতুন ধারার পত্রিকার অগ্রসেনানীর ভূমিকা পালন করেছেন। তিনি ছিলেন সাংবাদিকতা জগৎতের এক দিকপাল, বটবৃক্ষতুল্য মানুষ। অসামান্য অবদানের জন্য শুধু সাংবাদিক নয়, সমাজের সকল সচেতন বিবেকমান মানুষ তাঁর কথা শ্রদ্ধার সাথে স্মরণ করবে। আমরা তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।’

গোলাম সারওয়ার দৈনিক সমকালের সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। দৈনিক যুগান্তরেরও প্রতিষ্ঠাতা সম্পাদক তিনি। উল্লেখ্য, গতকাল সোমবার রাত ৯ টার দিকে সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ^াস ত্যাগ করেন দেশের সাংবাদিকতা জগতের এ দিকপাল।

স/শা