মঙ্গলবার , ২৩ আগস্ট ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গোলাম আযমের ছেলে আমান আযমী আটক!

Paris
আগস্ট ২৩, ২০১৬ ১২:০১ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

একাত্তরে মানবতাবিরোধী অপরাধের দায়ে সাজাপ্রাপ্ত ও জামায়াতে ইসলামীর সাবেক আমীর প্রয়াত গোলাম আযমের ছেলে আবদুল্লাহিল আমান আযমীকে আটক করা হয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবার। আযমী সেনাবাহিনী থেকে বরখাস্ত হওয়ার সময় ব্রিগেডিয়ার জেনারেল পদে কর্মরত ছিলেন।

সোমবার দিবাগত রাত একটার কিছু আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে আযমীকে আটকের অভিযোগ করেন তার ভাই সালমান আল-আযমী। তার অভিযোগ, ডিবি পুলিশের অন্তত ৩০-৩৫ জন তার ভাইকে তুলে নিয়ে গেছে।

সালমান আল-আযমীর ফেসবুক স্ট্যাটাস

এ বিষয়ে জানতে চাইলে রমনা জোনের ডিসি মারুফ হোসেন সরদার জানান, পুলিশ অভিযান চালায়নি। অন্য কেউ অভিযান চালিয়েছে কিনা তা তিনি জানেন না। গোলাম আযমের বাড়ির কেয়ার টেকার আযাদ  বলেন, ‘আমি রাত নয়টার দিকে হাসপাতাল থেকে বাড়ির সামনে আসি।

তখন গোয়েন্দা পুলিশ এসে আমার কাছে জানতে চান আব্দুল্লাহিল কোথায়। আমি কিছু জানি না বলাতে তারা আমাকে বেধড়ক পেটায়। গলির ভেতর প্রায় ২০টি মাইক্রোবাসে ৩০ জনের মত গোয়েন্দা পুলিশ (ডিবি) এসেছিল। পরে তারা রাত এগারোটার দিকে তাকে (আবদুল্লাহিল আমান আযমী) আটক করে নিয়ে যায়।’

তিনি আরও জানান, ‘চলে যাওয়ার সময় গোয়েন্দা পুলিশেরা আমাকে দেখিয়ে দিতে বলে, এই ভবনের আশেপাশে কোথায় কোথায় সিসি ক্যামরা আছে। গোলাম আযম সাহেবের বাড়িতে ক্যামেরা ছিল না। কিন্তু মহল্লার নিরাপত্তার ক্যামেরা ছিল গলিতে। সেগুলো তারা খুলে নিয়ে গেছে।’

জানা গেছে, আমান আযমীর বাসা ১১৯/২ মগবাজারে।

সূত্র: বাংলা ট্রিবিউন

সর্বশেষ - জাতীয়