গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে লাঞ্ছিত হলেন পোস্টমাস্টার

গোমস্তাপুর প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন স্বাস্থ্যকর্মীর হাতে একজন পোস্টমাস্টার লাঞ্ছিত হওয়ার অভিযোগ পাওয়া গেছে । আজ শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। ঘটনার শিকার গোমস্তাপুর( রহনপুর) উপজেলা পোস্টমাস্টার হযরত আলী জানান, তিনি শনিবার দুপুরে রহনপুরস্থ  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে তার স্ত্রীর চিকিৎসার জন্য যায়।
সেখানে কর্মরত মেডিকেল এ্যাসিসটেন্ট মেসবাহুল হক তার স্ত্রীর চিকিৎসা শেষে ব্যবস্থাপত্র দেন। তার দেয়া ব্যবস্থাপত্রে ঔষধের নাম বুঝতে না পারায় সে তা জানতে চাইলে সে তার সাথে চরম দূর্ব্যবহার করে।এক পর্যায়ে  তাকে প্রেসক্রিপশনটি ফার্মেসীতে দেখালেই বুঝতে পারবে বলে জানায়। কিন্তু তিনি তার লিখায় স্পষ্টতা না থাকার প্রতিবাদ করায় তাকে শারীরিক ভাবে লাঞ্ছিত করে আটকে রাখার চেষ্টা করে। এ সময় সাবেক কাউন্সিলর আশরাফুল হকের মধ্যস্ততায় ওই সময় ওই ঘটনার সুরাহা হয়।
তিনি এ বিষয়ে সিভিল সার্জনকে লিখিত অভিযোগ করবেন বলে জানান।তবে ওই পোস্টমাস্টারকে লাঞ্ছিত ও আটকে রাখার কথা অস্বীকার করে স্বাস্থ্যকর্মী মেসবাহুল হক জানান, তার সাথে কথোপকথনের এক পর্যায়ে তিনি পুরো ঘটনাটি ভিডিও করায় তার প্রতিবাদ করা হয়েছে।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আবদুল হামিদ জানান,বিষয়টি আমি শুনেছি। ভুক্তভোগী এখনো কোন অভিযোগ করেনি।অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা  নেয়া হবে। প্রসঙ্গত:বেশ কিছুদিন আগে ওই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  কর্তব্যরত একজন চিকিৎসক কর্তৃক রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খান দূর্ব্যবহারের শিকার হন।