গোমস্তাপুরে সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে হামলা ও ভাংচুরের অভিযোগ 

গোমস্তাপুর প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ছাত্রলীগের এক সাবেক নেতার বিরুদ্ধে গভীর রাতে  বাসায় হামলা ও ভাংচুরের অভিযোগ করেছেন এক ভুক্তভোগী পরিবার। মঙ্গলবার দুপুরে রহনপুর পৌর এলাকার একটি রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তারা।
ওই পরিবারের পক্ষে লিখিত বক্তব্যে মাহমুদুল হাসান জানান, রহনপুর পৌর এলাকার বাগদুয়ার পাড়ায় তার অসুস্থ বৃদ্ধা মাকে নিয়ে পরিবার সহ বসবাস করেন তারা। বাসের পাশেই রয়েছে এমএম ছাত্রাবাস নামে একটি ছাত্রাবাস। সেখান থেকে ১৯ মার্চ রোববার দিবাগত রাত ৩ টার দিকে ওই ছাত্রাবাসের কয়েকজন ছাত্র  অশ্লীল কথাবার্তা ও চিৎকার চেঁচামেচি এবং  শোরগোল শুরু করে।
আওয়াজ শুনে তাদেরকে  এ ঘটনার প্রতিবাদ করতে গেলে তারা বাড়ির  দরজা ভাংচুর ও বাড়িতে ইটপাটকেল নিক্ষেপ করে। এ ঘটনায় রহনপুর পৌর এলাকার বিশ্বাসপাড়ার  মাইনুল বিশ্বাসের ছেলে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক  মুক্তাদির বিশ্বাস সহ ১৪/১৫ জন সন্ত্রাসী জড়িত বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। এ ঘটনায় তারা গোমস্তাপুর  থানায় একটি জিডি করেছেন বলে জানান।
এবিষয়ে সাবেক ছাত্রলীগ নেতা মুক্তাদির বিশ্বাসের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,  আমি শুনেছি সেদিন রাতে এমএম ছাত্রাবাসে ছাত্রদের একটি পিকনিকের আয়োজন ছিলো। স্বাভাবিক কারণেই সেখানে শোরগোল হচ্ছিল। এ সময় ওই বাড়ির দিক ছাত্রদের লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করা হয়। এ সময়  ছাত্ররা এ ঘটনার প্রতিবাদ জানাতে সেখানে যায়। তবে সেখানে কোনো ভাংচুরের ঘটনা ঘটেনি। এছাড়া, তিনি সে সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন না বলে জানান।