সোমবার , ২৩ সেপ্টেম্বর ২০২৪ | ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গোমস্তাপুরে  বিদ্যালয়ের অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষক ও সাবেক সভাপতির বিরুদ্ধে মানববন্ধন 

Paris
সেপ্টেম্বর ২৩, ২০২৪ ১২:৩২ পূর্বাহ্ণ

গোমস্তাপুর প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের কৃষ্ণপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সাবেক সভাপতির বিরুদ্ধে বিদ্যালয়ের উন্নয়ন তহবিলের  অর্থ আত্মসাতের  অভিযোগে মানববন্ধন করেছে শিক্ষার্থী ও অভিভাবকরা।
রোববার সকালে স্কুল চত্বরে আয়োজিত  এ মানববন্ধন  অনুষ্ঠিত হয়। মানববন্ধনে অংশ নেয়া স্থানীয়রা অভিযোগ করেন, গত কয়েক বছরে স্কুলে ৪জন  কর্মচারী নিয়োগের ডোনেশনের টাকা  স্কুলের  ব্যাংক একাউন্টে জমা না দিয়ে স্কুলের সাবেক সভাপতি মনিরুল ইসলাম সজীব ও প্রধান শিক্ষক শফিকুল ইসলাম সেলিমসহ তার সহকর্মীরা আত্মসাৎ করেছেন। মানববন্ধনে বক্তব্য দেন, ওই বিদ্যালয়ের সাবেক সভাপতি হুমায়ুন সরদার,মামুন সরদার, বাবুল সরদার, দেলোয়ার সরদার, হানিফ মন্ডল, মানিক চাঁন , শাহ আলম বাবু, বিশুমুনি এক্কা, মেহেদি হাসান, ছাত্র আবু রাইয়ান প্রমূখ।
মানববন্ধনে স্কুলের উন্নয়ন তহবিলের লোপাট করা অর্থ ব্যাংক একাউন্টে অবিলম্বে  জমা না দিলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানানো হয়। এ বিষয়ে স্থানীয়দের করা অভিযোগ অস্বীকার করে প্রধান শিক্ষক শফিকুল ইসলাম সেলিম জানান,  স্কুলে কর্মচারী নিয়োগে কোন অর্থ নেয়া হয়নি। এ প্রসঙ্গে ওই শিক্ষা প্রতিষ্ঠানের বর্তমান সভাপতি ও ইউএনও নিশাত আনজুম অনন্যা জানান, এ বিষয়ে আমার কাছে কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ - অপরাধ ও দুর্নীতি