চাঁপাইনবাবগঞ্জ

গোমস্তাপুরে টিভির রিমোট ভেঙ্গে ফেলার কারণে শিশু হত্যা

প্রতীকী চিত্র

গোমস্তাপুর প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ী ইউনিয়নের দাঁড়িপাতা গ্রামের সাত বছর বয়সী শিশু হামিম হত্যাকান্ডের রহস্য ২৪ ঘন্টায় উদঘাটন করেছে গোমস্তাপুর থানা পুলিশ। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

আটক ব্যক্তি একই এলাকার মৃত সোহরাব হোসেনের ছেলে মুদি দোকানদার মুকলেস (৫৫)। বুধবার (২৩ ফেব্রুয়ারি) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন তিনি।

এর আগে গত মঙ্গলবার সকালে নিখোঁজ শিশুটির মরদেহ একটি ডাল ক্ষেত থেকে উদ্ধার করা হয়। মৃত ওই শিশুটির নাম হামিম (৭)। সে দাঁড়িপাতা গ্রামের রেজাউল করিমের ছেলে। গত সোমবার সকাল থেকে শিশুটি নিখোঁজ ছিলো বলে তার পরিবার জানায়। এ ঘটনায় পুলিশ জিঞ্জাসাবাদের জন্য ৩ জনকে আটক করলেও প্রাথমিক জিজ্ঞাসাবাদেই মুলহোতা দায় স্বীকার করে।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস জানান, মূল আসামী মুকলেশ তুচ্ছ ঘটনায় শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করে দিনভর লাশ বাড়িতে লুকিয়ে রাখে। পরে রাতে ডালক্ষেতে ফেলে রাখে। জিজ্ঞাসাবাদে মুকলেশ জানায় শিশুটি তার দোকানে টিভি দেখার সময় ঘন ঘন চ্যানেল পাল্টাতে থাকলে সে রিমোট চাইলে তা ভেঙে ফেলায় ক্ষিপ্ত হয়ে সে তাকে স্বাসরোধ করে হত্যা করে। এ ব্যাপারে মঙ্গলবার শিশুটির পিতা বাদী হয়ে গোমস্তাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে বলে তিনি জানান।

জি/আর