গোমস্তাপুরে ইউপি সদস্য নির্বাচিত হলেন যারা


গোমস্তাপুর প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বৃহস্পতিবার অনুষ্ঠিত ৮ টি ইউপি নির্বাচনে সদস্য পদে ৯৬ জন নির্বাচিত হয়েছেন।

এর মধ্যে বোয়ালিয়া ইউনিয়নে সংরক্ষিত নারী ইউপি সদস্য পদে নির্বাচিত হয়েছেন,ফেরদৌসী বেগম, পলি খাতুন ও আকতারা খাতুন। সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন, নজরুল ইসলাম, আব্দুল হাই বাবলু,মতিউর রহমান, রমজান আলী, মোস্তফা কামাল, গোলাম কিবরিয়া, আবুল কালাম আজাদ, সাদিকুল ইসলাম ওআব্দুল মতিন।

চৌডালা ইউনিয়নে সংরক্ষিত নারী ইউপি সদস্য পদে সামেনা বেগম,রেবিনা বেগম,সুলেখা বেগম।

সাধারণ সদস্য পদে-শরিফ উদ্দিন এবাদুলহক,আব্দুল মান্নান,নজরুল ইসলাম, বেলাল উদ্দিন,রানাউল ইসলাম,জসিম উদ্দিন, হেলাল উদ্দিন ও আইনাল হক নির্বাচিত হন।

রাধানগর ইউনিয়নে সংরক্ষিত নারী ইউপি পদে আকতারা খাতুন, সেলিনা খাতুন ও চম্পা খাতুন। সাধারণ সদস্য পদে মজিবুর রহমান, সেরাজুল ইসলাম, নুরুল ইসলাম, মিঠন আলী,রফিকুল ইসলাম, মাহবুর হোসেন, আকরাম হোসেন খান,নজরুল ইসলাম ও আব্দুর রশিদ নির্বাচিত হন।

বাংগাবাড়ি ইউনিয়নে সংরক্ষিত নারী ইউপি সদস্য পদে জাহানারা বেগম, জুলেখা বেগম ও মুরসেদা আকতার। সাধারণ সদস্য পদে এনামুল হক,প্রশান্ত কুমার, তরিকুল ইসলাম, বাইরুল ইসলাম, ইয়াদুল হক,নাসিরুল হক,কামাল উদ্দিন,শরিফুল হক ও মাইনুল ইসলাম নির্বাচিত হন।

পার্বতীপুর ইউনিয়নে সংরক্ষিত নারী ইউপি নির্বাচিত হয়েছেন কুমারী লক্ষি তির্কী,শাহনাজ বেগম ও জুলেখা বেগম। সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন – আরাফাত হাসান,সালেক সর্দার ,মোবারক হোসেন, ফয়সাল কবীর সাদেকুল ইসলাম( ১), টিপু সুলতান,সাদেকুল ইসলাম, এনামুল হক (২)ও ইমাইনুল হক।

আলীনগর ইউনিয়নে সংরক্ষিত নারী ইউপি সদস্য পদে নির্বাচিত হয়েছেন- জবেদা খাতুন,রেহেনা বেগম ও রাহেলা বেগম।

সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন -বকুল ইসলাম,আব্দুল কাদের,আমিরুল ইসলাম মো.শামীম( বিনা),এসাহাক আলী( বিনা), মাসুদ হোসেন, জোহাক আলী, মুনসাদ আলীও সালাউদ্দিন।

রহনপুর ইউনিয়নে সংরক্ষিত নারী ইউপি সদস্য পদে নির্বাচিত হয়েছেন -রোকিয়া বেগম, নাগিস বেগম ও রুমেশা বেগম। সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন, মনিরুল ইসলাম(১), মজলু মিয়া,বাচ্চু আলী , মনিরুল ইসলাম(২), খলিল মিয়া,মকবুল হোসেন, আইনাল হক,মাইদুল ইসলাম ও আব্দুল্লাহ আল মামুন।

গোমস্তাপুর ইউনিয়নে সংরক্ষিত নারী ইউপি সদস্য পদে নির্বাচিত হয়েছেন-এচিংনু মারমা, নাজিরা বেগম ও শাহীন আকতার। সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন,বদরুদ্দিন,শরিফুদ্দিন , সাদিকুল ইসলাম, ইমরান আলী,আলমগীর হোসেন, আবু বাক্কার,আনজারুল ইসলাম, আনারুল ইসলাম ও বশিরউদ্দিন ।

জেএ/এফ