গোমস্তাপুরে আদিবাসী যুবকের লাশ উদ্ধার ঘটনার রহস্য উদঘাটন 

গোমস্তাপুর প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে জুয়েল মার্ডি (২০) নামে এক আদিবাসী যুবকের লাশ উদ্ধারের ঘটনার রহস্য উদঘাটন করেছে পুলিশ।  এ ঘটনায় আটক জিয়াউর (৩০) আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা  গোমস্তাপুর থানার ওসি (তদন্ত)  সেলিম রেজা জানান, গত ৭ মে সকালে রহনপুর ইউনিয়ন তেঁতুলতলা গ্রামের একটি ধান ক্ষেত থেকে আদিবাসী যুবক জুয়েল মার্ডি (১৭) লাশ উদ্ধার করে পুলিশ।  নিহত ওই যুবক উপজেলার রাধানগর ইউনিয়ন বেলডাঙ্গা গ্রামের সুধির মার্ডির ছেলে। এ ঘটনায় ওই যুবকের ভাই বাদী হয়ে অজ্ঞাত কয়েকজনকে আসামি করে গোমস্তাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। ঘটনার পরের দিন হত্যাকান্ডের শিকার ওই যুবকের অটো শিবগঞ্জ এলাকায় বিক্রি করতে গিয়ে স্থানীয় লোকজনের হাতে আটক হয় জিয়াউর। পরে স্থানীয়রা তাকে শিবগঞ্জ থানা পুলিশের নিকট সোপর্দ করে।  সেদিনই শিবগঞ্জ থানা পুলিশ তাকে গোমস্তাপুর থানা পুলিশের নিকট হস্তান্তর করে।

গোমস্তাপুর থানা পুলিশ তাকে আদালতে হাজির করে রিমান্ড আবেদন করলে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করে। রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করলে সে হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়।

গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলীপ কুমার দাস  জানান, বিভিন্ন তথ্য প্রযুক্তি ব্যবহার করে পুলিশ অল্পসময়ে এ হত্যা রহস্য উদঘাটন করতে পেরেছে।