গোপনে করেছিলেন তৃতীয় বিয়ে, স্ত্রীকে মারধরের অভিযোগ নোবেলের বিরুদ্ধে

একের পরে এক বিতর্কে জড়িয়ে পড়ছেন বাংলাদেশের উঠতি গায়ক মইনুল আহসান নোবেল। জি বাংলার রিয়্যালিটি শো সারেগামাপা থেকে জনপ্রিয় হন তিনি। কিন্তু তার পরেই একের পরে এক বিতর্কে জড়াতে থাকেন তিনি। গানের থেকেও বেশি এইসব বিতর্কের জন্য খবরের শিরোনামে বার বার আসতে থাকেন তিনি।

সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিষয়ে আপত্তিকর পোস্ট করে তিনি বিতর্কে জড়িয়েছিলেন। সেই বিতর্কের রেশ কাটার আগেই নোবেল জড়িয়ে পড়লেন আরও একটি বিতর্কে। বাংলাদেশের সংবাদমাধ্যম বাংলাদেশ টাইমস ২৪ থেকে জানা যাচ্ছে, ৭ মাস আগে নাকি বিয়ে করেছিলেন নোবেল। তাই নিয়েই এখন নেট দুনিয়ায় বিতর্কের ঝড় উঠেছে।

এমনও জানা যাচ্ছে, এটি নাকি নোবেলের তৃতিয় বিয়ে। ২০১৯ এর ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিল নামে এক যুবতীকে বিয়ে করেন নোবেল। সেই বিয়ের সার্টিফিকেট প্রকাশ্যে এসেছে।

এমনকি যুবতীর থেকে ৫ লক্ষ টাকা পণও নিয়েছেন তিনি। আরও বিতর্কের বিষয় হল, স্ত্রীকে নাকি তিনি রোজ মারধরও করেন বলে শোনা যায়। নোবেল তাঁর স্ত্রীকে নিয়ে যেই ফ্ল্যাটে থাকেন সেখানে অনেকেরই যাতায়াত আছে।

তাঁদের মধ্যেই কয়েকজন জানিয়েছেন এটি নোবেলের তৃতীয় বিয়ে। এর আগে নোবেল বিয়ে করেন রিমি নামে এক মহিলাকে। রিমিই নোবেলকে ডিভোর্স দেন। তার পরে এক আত্মীয়ার সঙ্গে নাকি সংসার পেতেছিলেন এই উঠতি গায়ক। আর তার পরে এই তৃতীয় বিয়ে। কিন্তু এই বিয়ের খবর গোপনেই রেখেছেন তিনি। তবে এই বিয়েও মোটেই সুখের নয় বলেই জানা যাচ্ছে। প্রায়ই স্ত্রীকে মারধর করেন বলে অভিযোগ।

প্রসঙ্গত, গত কয়েকদিন আগে গানের অ্যালবামের প্রচারের লক্ষ্যে একের পর এক আপত্তিকর স্ট্যাটাস দেন ফেসবুকে। বাংলাদেশের একাধিক জনপ্রিয় শিল্পীকে অপমান। ছাড়েননি খোদ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও। সোশ্যাল মিডিয়া জুড়ে তীব্র বিতর্ক শুরু হয়। আর সেই বিতর্কে পড়ে শেষমেশ বাংলাদেশের মানুষের কাছে ক্ষমা চেয়ে নেন সঙ্গীত শিল্পী নোবেল। যদিও এর আগে সোশ্যাল মিডিয়াতে একের পর এক মন্তব্যের কারণে বাংলাদেশের র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ানের (র‍্যাব) এর কার্যালয়ে ডাকা হয়। এরপরেই নিজের কাজের জন্যে ভুল স্বীকার করে ক্ষমা চেয়ে নেন তিনি।

রবিবার ফেসবুক লাইভে এসে তিনি ক্ষমা চেয়েছেন তিনি। বলেন, আমি মনে হয় একটু বেশি বেশি করে ফেলেছি। আমার ওপর অনেকে ক্ষিপ্ত হয়ে আছেন। আমি বারবার বলেছি এটা আমার গানের প্রমোশনের জন্য করেছি। আশা করি সবাই ফ্যামেলির সাথে সুন্দর ঈদ কাটাবেন। আবারও বলছি, সবাই আমাকে ক্ষমা করবেন, প্লিজ। সূত্র: কলকাতা ২৪