শনিবার , ২৩ জুলাই ২০১৬ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গোদাগাড়ী কলেজে সন্ত্রাস, নৈরাজ্য ও জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন

Paris
জুলাই ২৩, ২০১৬ ১২:৫৯ অপরাহ্ণ

গোদাগাড়ী প্রতিনিধি:
রাজশাহীর গোদাগাড়ী কলেজে সন্ত্রাস, নৈরাজ্য ও জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গোদাগাড়ী কলেজের অধ্যক্ষ আব্দুর রহমানের নেতৃত্বে শনিবার বেলা সাড়ে ১১টায় গোদাগাড়ী কলেজের প্রধান ফটকের সামনে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহসড়কের পার্শ্বে দাড়িয়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে কলেজের সকল শিক্ষকবৃন্দ ও প্রায় ৮শতাধিক শিক্ষার্থী ইসলামের নামে দেশে সন্ত্রাস, নৈরাজ্য ও জঙ্গিবাদ কাজ করছে তাদের বিরোধিতা ও বর্তমান সরকারের সকল ভাল কাজের সাথে সংহতি প্রকাশ করে এ মানববন্ধনে অংশগ্রহণ করে।

মানববন্ধনে বক্তরা বলেন, বর্তমান সরকার দেশের শিক্ষা ক্ষেত্রকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে দেশ ও জাতিকে শিক্ষা ক্ষেত্রে ঈর্ষানীয় সাফল্য তুলে ধরেছেন। বর্তমান শিক্ষা কার্যক্রম দেশ ও প্রবাসে সুনামও বয়ে এনেছে। গরীব মেধাবী শিক্ষার্থীদেরকে বর্তমান সরকার বিভিন্ন ধরণের উপবৃত্তি ও সহয়তা দিয়ে দেশের মানুষকে শিক্ষা ক্ষেত্রে ব্যাপক ভূমিকা রাখছে।

কিছু স্বার্থলোভী মহল শিক্ষা ক্ষেত্রেকে বেছে নিয়ে ইসলামের নামে শিক্ষার্থীদের ভুল বুঝিয়ে ছাত্র-ছাত্রীদেরকে সন্ত্রাসী কর্মকান্ডে জড়িয়ে ফেলছে। বক্তারা এ ধরণের কার্যক্রমের ঘোর বিরোধিতা ও তীব্র নিন্দা জানান। দেশের সকল ছাত্র-ছাত্রীদেরকে এদের হতে দুরে থাকতে ও জঙ্গি কর্মকান্ডে জড়িয়ে না পড়ার জন্য সচেতন করে।

স/আ

সর্বশেষ - রাজশাহীর খবর