গোদাগাড়ীর নয়া এসিল্যান্ড নাজমুন নাহার 

গোদাগাড়ী প্রতিনিধি:



রাজশাহীর গোদাগাড়ীতে নতুন  উপজেলা ভূমি অফিসে নতুন সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তা হিসাবে যোগদান করলেন  মোছা. নাজমুন নাহার । মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেন আনুষ্ঠানিকভাবে নতুন সহকারী কমিশনার (ভূমি) নাজমুন নাহারের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু বাশির, একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপজেলা সমন্বয়কারী নূরে তানজিলা, উপজেলা ভূমি অফিসের কর্মকর্তা কর্মচারী এবং উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারী প্রমূখ।

নতুন সহকারী কমিশনার (ভুমি) কর্মকর্তা  মোছা. নাজমুন নাহার ছাত্র জীবন  শেষ করে  ৩৫ তম বিসিএসে প্রশাসনিক ক্যাডার হিসেবে প্রথম ২০১৭ সালের মে মাসে  সাতক্ষীরায় সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদান করে এখানে ২০১৯ সালের ৪ সেপ্টেম্বর পর্যন্ত কর্মরত ছিলেন । এরপর  ২০১৯ সালের ৫ সেপ্টেম্বর রাজশাহী জেলা প্রশাসক কার্যালয়ে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদান করে ২০২০ সালের ২৩ জুলাই পর্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আজ মঙ্গলবার (২৮ জুলাই) রাজশাহীর গোদাগাড়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করলেন।

বিদায়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ ইমরানুল হক নওগাঁর মান্দা উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসাবে যোগদান করেছেন।

নবাগত এসিল্যাড নাটোর জেলার গুরুদাসপুর  উপজেলার খবজিপুর গ্রামের মোঃ রফিকুল ইসলামের মেয়ে। বিবাহিত জীবনে তিনি এক ছেলের জননী।

নবাগত সহকারী কমিশনার (ভুমি) কর্মকর্তা  মোছা. নাজমুন নাহার বলেন, এসিল্যান্ড অফিসে মানুষ আসে জমি ই-নামজারী, মিসকেসসহ অন্যান্য সেবা নিতে। আমি এই উপজেলার সাধারণ মানুষকে আইনের মধ্য থেকে ভুমি সেবায় সর্বাত্নক সহযোগিতা করার চেষ্টা করবো। তিনি সুষ্ঠুভাবে কাজ করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

স/আ