গোদাগাড়ীতে মাদ্রাসা ছাত্রকে নিপীড়নের ঘটনায় শিক্ষক আটক

গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ী তালিমুল কোরআন ক্যাটেড মাদরাসার দ্বিতীয় শ্রেণির ৮ বছরের এক ছাত্রকে যৌন নিপীড়নের অভিযোগে মাদরাসার শিক্ষককে আটক করেছে পুলিশ। আটককৃত ওই শিক্ষকের নাম কাওসার আলী (২১)। কাওসার আলী নওগাঁ জেলার সাপাহার থানার নিশ্চিন্তপুর গ্রামের নুরুল হকের ছেলে। 

ছাত্রের মা অভিযোগ করেন, গত ১২ ডিসেম্বর পরীক্ষার শেষ করে বাড়ি নিয়ে যাওয়া হয় ওই ছাত্রকে। কিন্তু গত ১৬ জানুয়ারী মাদ্রাসায় আসার জন্য বললে তাতে সে রাজি হয় না। কেন রাজি হচ্ছে না জানতে চাইলে সে বলে ওই মাদ্রাসায় পড়েবো না। অন্য কোনো মাদ্রাসায় পড়বো। আমার স্যার আমাকে ছাদের উপর নিয়ে গিয়ে চেপে ধরে খারাপ কাজ করে।’

এর পরিপ্রেক্ষিতে শুক্রবার (১৭ জানুয়ারী) বিকেলে ছাত্রটির নানা ও মা মাদ্রাসার পরিচালককে অভিযোগ করতে যান। এসময় স্থানীয় জনতা ভিড় জমায় । পরিস্থিতি খারাপ হলে পুলিশ মাদ্রাসা থেকে অভিযুক্ত শিক্ষক কাওসার আলীকে আটক করে থানায় নিয়ে যায়।

মাদ্রাসার পরিচালক আতিক বীন আব্দুর রাজ্জাক বলেন, এই ধরনের ঘটনা আমার আগে জানা ছিল না। আজ থেকে এই শিক্ষককে বরখাস্ত করা হলো এবং আইন অনুযায়ী যে ব্যবস্থা হবে সেটা মেনে নিতে হবে।

থানা অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন, অভিযোগের পরিপ্রেক্ষিতে শিক্ষককে আটক করে থানায় নিয়ে আসা হয়। শিক্ষক ঘটনাটি স্বীকার করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

স/আর