বৃহস্পতিবার , ২২ আগস্ট ২০১৯ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গোদাগাড়ীতে বিষপানে স্কুলছাত্রীর আত্মহত্যা

Paris
আগস্ট ২২, ২০১৯ ৪:৫৫ অপরাহ্ণ

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে ফারহানা খাতুন দিয়া নামে এক স্কুলছাত্রী বিষপানে আত্মহত্যা করেছে। বাবা-মায়ের ওপর অভিমান করে সে আত্মহত্যা করেছে বলে ধারণা এলাকাবাসীর। দিয়া বাসুদেবপুর বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী।

সে উত্তর বাসুদেবপুর তেলিপাড়া গ্রামের মো. দুরুল হুদার মেয়ে। বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে নিজ বাড়িতে বিষপানে তার মৃত্যু হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, দিয়া প্রতিদিনের মত বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে কোচিংয়ে যায়। কোচিং যাওয়ার পর সাড়ে ৭ টার দিকে অসুস্থ হয়ে পড়লে শিক্ষকসহ সহপাঠিরা বাড়ীতে খবর দেয়। তখন তাকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতাল কর্তৃপক্ষ জানান, বিষপান অবস্থায় হাসপাতালে নিয়ে আসার পর দিয়া মারা যায়।

এ বিষয় দিয়ার পরিবারের পক্ষ থেকে কেউ মুখ না খুললেও স্থানীয় অনেকেই জানিয়েছেন, কী কারণে দিয়া আত্মহত্যা করেছে, তা তাদের জানা নেই। তবে রাতে দিয়া তার মা-বাবার সাথে ঝগড়া করে বলে জানান তারা। একারণেই সে বিষপান করেছে বলে ধারণা করছেন এলাকাবাসী।

গোদাগাড়ী মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হাসমত আলী বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আত্মহত্যার কারণ উদঘাটনের জন্য তদন্ত করে বলা যাবে। তবে বাড়ীতে বিষের কোন আলামত পাওয়া যায়নি।

 

স/শা

সর্বশেষ - রাজশাহীর খবর