গোদাগাড়ীতে পুলিশের কাছ থেকে আসামি ছিনতাই, আটক ৩


নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শুক্রবার(০৫ নভেম্বর) বেলা ৩টার দিকে গোদাগাড়ী ইউনিয়নের রামপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।গ্রামে দুই পুলিশ সদস্যকে মারধরের পর অবরুদ্ধও করে রাখা হয়েছিল।

পরে অতিরিক্ত পুলিশ গিয়ে তাঁদের উদ্ধার করে। এরপর তাদের চিকিৎসার ব্যবস্থা করা হয়। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

আহত দুই পুলিশ সদস্য হলেন- গোদাগাড়ী থানার এসআই মনিরুল ইসলাম ও এএসআই মাসুদুর রহমান। পুলিশের গোদাগাড়ী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, তিনজন পুলিশ সদস্য রামপাড়া গ্রামে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত এক আসামিকে গ্রেপ্তার করতে যান। তারা আসামিকে গ্রেপ্তারের পর মোটরসাইকেলেও তুলে নেন। এ সময় ১০-১২ জন ব্যক্তি অতর্কিতভাবে পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নেন। এরপর এসআই মনিরুল ও এএসআই মাসুদুরকে অবরুদ্ধ করে রাখা হয়।

খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত ফোর্স গিয়ে অবরুদ্ধ দুজনকে উদ্ধার করে। প্রাথমিক চিকিৎসার জন্য তাদের হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। তবে ছিনিয়ে নেওয়া আসামিকে আর খুঁজে পাওয়া যায়নি।

জেএ/এফ