গোদাগাড়ীতে ট্রলি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত

 

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী গোদাগাড়ীর শুলিতলা এলাকায় ট্রলি সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ফিরোজ হোসেন (১৬) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে।

শুক্রবার বেলা পৌণে ১১ টার দিকে রাজশাহী কাকনহাট রোডে এই দূর্ঘনাটি ঘটে।
নিহত ফিরোজ হোসেন রাজশাহী মহানগরীর দাশপুকুর এলাকার সিরাজুল ইসলামের ছেলে।

এঘটনায় রায়হান আলী নামে আরেক যুবক গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৩১ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে তার অবস্থাও বেশ আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

পুলিশ জানায়, বেলা পৌণে ১১ টার দিকে দুজন মোটরসাইকেল আরোহী রাজাশাহী থেকে গোদাগাড়ীর দিকে যাচ্ছিলো।অপরদিক থেকে একটি ট্রলি গোদাগাড়ী থেকে রাজশাহীর দিকে আসছিল। এ সময় তাদের মুখোমুখি সংঘর্ষ হলে দুজন মোটরসাইকেল আরোহী গুরুত্বর আহত হয়। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে রাজশাহী মহানগরীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম সিল্কসিটি নিউজ জানান, ঘটনাটি দামকুড়া ও গোদাগাড়ী থানার মাঝামাঝি এলাকায় ঘটেছে।

যদিও সেটি গোদাগাড়ী থানার সীমানার মধ্যে পড়ছে। আমরা তাৎক্ষণিক সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ওই দুই মোটরসাইকেল আরোহীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে ফিরোজ হোসেন নামে একজনের মৃত্যু হয়। ওসি আরো বলেন,ঘটনার পর থেকে ওই ট্রলি চালক পলাতক অবস্থায় রয়েছে।