সোমবার , ২৪ জুন ২০২৪ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গোদাগাড়ীতে মধ্যযুগীয় কায়দায় যুবককে নির্যাতন

Paris
জুন ২৪, ২০২৪ ৯:১০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীর গোদাগাড়ীতে এক রিক্সাচালককে লোহার রড গরম করে বাড়ির ভিতরে হাত পা বেঁধে রাতভর আঘাত দিয়ে নির্যাতন করেছে। সকালে স্থানীয় লোকজন বাড়ির সামনে অচেতনভাবে পরে থাকতে দেখে তাকে উদ্ধার করে গোদাগাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনাটি ঘটেছে রাজশাহীর গোদাগাড়ী পৌর এলাকার মাদারপুর গ্রামে। নির্যাতনের শিকার ওই যুবকের নাম  সুজন (২৪) । তার বাবার নাম সাহজাহান আলী। এ ঘটনায় গোদাগাড়ী থানায় মামলা হয়েছে।

রিকশা চালক সুজন জানান, ২২ জূন রাত সাড়ে ১১ টায়  রবিউল ইসলাম নামে এক ব্যক্তি রিক্সা ভাড়ার নেয়ার জন্য আমাকে তার বসত বাড়ীতে ডাকে। আমি তার বাড়িতে গেলে দলবদ্ধ হয়ে তার বসত বাড়ীর শয়ন ঘরের ভিতর আমাকে আটক করে।

পরে তাদের হাতে থাকা লোহার রড ও বাঁশের লাঠি দিয়ে এলোপাথারিভাবে মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। যুবক আরো জানান ৫-৭জন ব্যাক্তি মাটিতে শোয়ায়ে তার হাত-পা চেপে ধরে থাকে এবং হাতে থাকা লোহার রড আগুনে গরম করে হত্যার উদ্দেশ্যে তার পিঠে একাধিক স্থানে ছেকা দিয়ে রক্তাক্ত গুরুতর জখম করে।

স্থানীয় বাসিন্দা বাবু জানান, রিকশা চালক সুজনকে পশুর মত নির্যাতন করা হয়েছে। এভাবে মানুষ মানুষকে মারতে পারে? তার শরীরে যে আঘাতের চিহ্ন রয়েছে তা দেখে সবাই চমকে উঠবে। যাঁরা এভাবে তাঁকে নির্যাতন করেছে তাদের সবাইকে আইনের আওতায় আনা হোক। আমরা এর বিচার চাই।

এঘটনায় নির্যাতিতর বড় ভাই মোঃ জামিল হোসেন গোদাগাড়ী মডেল থানায় পাঁচজনের নাম সহ অঙ্গাতনামা আসামি করে মামলা দায়ের করেছে। মামলার আসামীরা হলো কামরুল ইসলাম রিহন (২২),  রবিউল ইসলাম (৫০),  বাবু (২৫),  পারভীন (৪৫), মরিয়ম (৩০)।

এই বিষয়ে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল মতিন জানান, রিকশা চলক সুজনকে নির্যাতনের ঘটনায় মামলার প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

সর্বশেষ - রাজশাহীর খবর