গেইল-আফ্রিদি-মালিকের সঙ্গে শোয়েব আখতারের মজার আড্ডা (ভিডিও)

পাকিস্তানের সাবেক পেসার শোয়েব আখতার, সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি, অলরাউন্ডার শোয়েব মালিক ও ওয়েস্ট ইন্ডিজের মহাতারকা ক্রিস গেইল দুবাইতে একসঙ্গে আড্ডা দিয়েছেন।

এই খেলোয়াড়রা সংযুক্ত আরব আমিরাতের দুবাইতে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অবস্থান করছিলেন। সদ্য সমাপ্ত এই টুর্নামেন্টে দুরন্ত শুরু করা পাকিস্তান সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে পরাজিত হয়। সেই অস্ট্রেলিয়া বৃহস্পতিবার ফাইনালে নিউজিল্যান্ডকে হারিয়ে প্রথমবারের মতো ক্রিকেটের এই ফরম্যাটে চাম্পিয়ন হয়েছে।

শোয়েব আখতার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন। এতে তাকে বলতে শোনা যায়, সাবেক বন্ধুদের কাছে পাওয়া খুব মজার, এটা সর্বদা মজার।

ভিডিওতে পাকিস্তানের সাবেক এই গতি দানবকে আরও বলতে শোনা যায়, আজ রাতে ভালো একটি সময় পার করতে আমরা বাইরে যাচ্ছি। আমরা প্রচুর খানাপিনা ও প্রচুর জুস খেতে যাচ্ছি। বয়সের এই পর্যায়ে আমরা শুধু এটাই করতে পারি।

শোয়েব আখতার যখন কথা বলছিলেন আফ্রিদি তখন মজা করে বলছিলেন, এটা ইউটিউবের জন্য করা হচ্ছে কী না।প্রসঙ্গত, শোয়েব আখতারের নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে। সেখানে তিনি ক্রিকেট নিয়ে বেশ সরব।

ভিডিওতে শহিদ আফ্রিদি আরও বলেন, সৃষ্টিকর্তাকে ধন্যবাদ এই লোক (শোয়েব আখতার) অবশেষে তার শার্ট পরিবর্তন করেছে।এ সময় আফ্রিদি  মজারছলে শোয়েব আখতারের কালো রঙের শার্ট পরিবর্তন করার কথা বলেন।

সূত্রঃ যুগান্তর