শনিবার , ৩০ জুলাই ২০১৬ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গুলশানে ‘অবরুদ্ধ’ রিজভী

Paris
জুলাই ৩০, ২০১৬ ১১:৩১ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ দলটির গুলশান কার্যালয়ে ‘অবরুদ্ধ’ হয়ে পড়েছেন।

 

কার্যালয়ের আশপাশ এলাকায় আইনপ্রয়োগকারী সংস্থার সদস্যরা অবস্থান নেওয়ায় গ্রেপ্তার আশঙ্কায় তিনি বের হচ্ছেন না। শুক্রবার সকালে সংবাদ সম্মেলন করতে কার্যালয়ে প্রবেশের পর এখন পর্যন্ত সেখানে অবস্থান করছেন বিএনপির এই নেতা।

 

রিজভী আহমেদের সঙ্গে কার্যালয়ে থাকা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম রাইজিংবিডিকে জানান, কার্যালয়ের সামনে সাদা পোশাকের পুলিশ ঘুরে বেড়াচ্ছে। রাতে পোশাকধারী পুলিশ থাকলেও সকালে তারা চলে যান। তবে সাদা পোশাকের পুলিশের সংখ্যা বাড়ানো হয়েছে।

 

তিনি জানান, কার্যালয়ের গেটের সামনে ডিবি পুলিশের একটি গাড়িও রাখা হয়েছে। কার্যালয় থেকে বের হলেই তাদের গ্রেপ্তার করা হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন তিনি।

 

কার্যালয়ে রিজভী আহমেদের সঙ্গে বিএনপির নির্বাহী কমিটির সদস্য বেলাল আহমেদ এবং স্বেচ্ছাসেবক দলের ভাইস প্রেসিডেন্ট সাইফুল ইসলাম পটুও রয়েছেন।

 

জানতে চাইলে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম রাইজিংবিডিকে বলেন, ‘পুলিশ দেশের যে কোনো স্থানেই ডিউটি পালন করতে পারে। গুলশান কার্যালয়ের সামনে স্বাভাবিক টহলের অংশ হিসেবেই পুলিশ আছে। এর বেশি কিছু আমি বলতে পারব না।’

 

বিস্ফোরক দ্রব্য আইনে দায়ের করা একটি মামলায় গত সোমবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদসহ নয়জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

 

রিজভী ছাড়াও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিশেষ সহকারী শামসুর রহমান ওরফে শিমুল বিশ্বাস, প্রেস সচিব মারুফ কামাল খান, সাবেক সংসদ সদস্য সৈয়দা আসিফা আশরাফী পাপিয়া, হাবিবুন্নবী খান সোহেল, আজিজুল বারি হেলালসহ নয়জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত।

সূত্র: রাইজিংবিডি

সর্বশেষ - রাজনীতি