গুচ্ছগ্রামে আগুনে পুড়ল ১০ঘর

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে গুচ্ছগ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০টি ঘর পুড়ে গেছে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার গুনিয়াউক ইউনিয়নের গুটমা গুচ্ছগ্রামে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে জানা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন নাসিরনগর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম।

জানা গেছে, মঙ্গলবার (৭েসেপ্টেম্বর) বেলা ১১টার দিকে শহিদ মিয়া নামে একজনের ঘরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগে। পরে ব্যারাকে থাকা অন্যদের ঘরেও আগুন লাগলে শহিদের ঘরটিসহ ১০টি ঘর পুড়ে ছাই হয়ে যায়।

ঘটনার পরই নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও হালিমা খাতুন, উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) মেহেদি হাসান শাওন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অভিজিৎ রায়, ভাইস চেয়ারম্যান ফয়েজ চিশতি, নারী ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তারসহ স্থানীয় রাজনৈতিক ব্যক্তিরা পরিদর্শন করেন।

ঘটনাস্থল পরিদর্শন করে ইউএনও হালিমা খাতুন জানান, প্রাথমিকভাবে ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারকে আড়াই কেজি চাল, নগদ দুই হাজার টাকা ও তিন বান ঢেউটিন প্রদান করা হবে।

আগুনে ক্ষতিগ্রস্তরা হলেন- আউলিয়া বেগম, মনিরুল ইসলাম, সহিদ মিয়া, ফরছু মিয়া, আনোয়ারা বেগম, রজব আলী, তিতন বেগম, আকছিদা বেগম ও মুক্তিযোদ্ধা শহীদ মিয়া।

সূত্র: যুগান্তর