সোমবার , ২৬ আগস্ট ২০২৪ | ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গণ-অভ্যুত্থানবিরোধী শক্তির ষড়যন্ত্র মোকাবেলা করা হবে : মাহমুদ স্বপন

Paris
আগস্ট ২৬, ২০২৪ ৬:২৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

জাতীয় সমাজতান্ত্রিক দল- জেএসডি সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন বলেছেন, পতিত স্বৈরাচার এবং স্বৈরাচারীর সহযোগীদের অন্তর্বর্তীকালীন সরকার ও গণআকাঙ্ক্ষার বিরুদ্ধে যেকোনো ষড়যন্ত্র চক্রান্ত মোকাবেলা করা হবে। দেশে আবার দুঃশাসন, নিপীড়ন, নির্যাতন, গ্রেপ্তার এবং জনগণের সমর্থনবিহীন রাষ্ট্র ক্ষমতা দখলের স্বপ্ন এ দেশের বীর ছাত্র-জনতা কোনো দিন পূরণ হতে দেবে না।

অন্তর্বর্তীকালীন সরকারকে অস্থির করার চক্রান্ত ও ষড়যন্ত্রের বিরুদ্ধে জাতীয় সমাজতান্ত্রিক দল- জেএসডি আজ সোমবার (২৬ আগস্ট) সকাল ১১টায় কেন্দ্রীয় কার্যালয়ের (জেএসডি চত্বর) সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু করে প্রেস ক্লাবের সামনে সমাবেশে মিলিত হয়। সেখানে বক্তব্যে দলের সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন উপরোক্ত মন্তব্য করেন।

শহীদ উদ্দিন মাহমুদ স্বপন বলেন, ‘ছাত্র-গণ-অভ্যুত্থানের মধ্য দিয়ে গণতান্ত্রিক প্রজাতন্ত্র বিনির্মাণের যে সম্ভাবনা দেখা দিয়েছে তা যেকোনো মূল্যে রক্ষা করতে হবে। অন্তর্বর্তীকালীন সরকার রাষ্ট্র সংস্কার এবং গণমুখী শাসনব্যবস্থা প্রবর্তনে যেসব উদ্যোগ নিয়েছে তা অব্যাহত রাখার জন্য, সমাজের সব অংশের মানুষের সমর্থন প্রয়োজন। এত আত্মত্যাগের বিনিময়ে অর্জিত নতুন বাংলাদেশকে বিনির্মাণের সুযোগ—কোনো দলীয় হীনস্বার্থে নস্যাৎ করতে দেওয়া হবে না।’ঢাকা মহানগর সমন্বয়ক ও দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কামাল উদ্দিন পাটোয়ারী সভাপতিত্বে বক্তব্য প্রদান করেন যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ বেলায়েত হোসেন বেলাল, মোশাররফ হোসেন, মোশারেফ হোসেন মন্টু, কামাল উদ্দিন মজুমদার সাজু,আবদুল মান্নান মুন্সী, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নাসিম, আবুল কালাম, এহসান ভূঁইয়া, মোহাম্মদ মোস্তাক, শফিকুল ইসলাম শফিক, মোসলে উদ্দিন বিজয়, আকবর হোসেন প্রমুখ।

সভাপতির বক্তব্যে কামাল উদ্দিন পাটোয়ারী বলেন, ‘সরকারকে সময় না দিয়ে জোরপূর্বক দাবি আদায়ের চেষ্টা গ্রহণযোগ্য নয়। পতিত স্বৈরাচারের দোসরা নানা ষড়যন্ত্র এবং চক্রান্তে লিপ্ত আছে।’ তিনি সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান।

 

 

সূত্র:  কালের কণ্ঠ

 

সর্বশেষ - রাজনীতি