সোমবার , ১১ জুলাই ২০১৬ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গণমাধ্যমে খবর দেখে মা জানলেন ছেলে নিখোঁজ

নিউজ ডেস্ক
জুলাই ১১, ২০১৬ ১২:৫০ পূর্বাহ্ণ
গণমাধ্যমে খবর দেখে মা জানলেন ছেলে নিখোঁজ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আইনশৃঙ্খলা বাহিনীর কাছ থেকে পাওয়া তথ্য ও ছবির ভিত্তিতে বিভিন্ন গণমাধ্যমে ১০ যুবকের নিখোঁজ থাকার খবর প্রচার ও প্রকাশিত হচ্ছে। সেই ১০ যুবকের একজন লক্ষ্মীপুরের এ টি এম তাজউদ্দিন।

 

অথচ তাজউদ্দিনের স্কুলশিক্ষক মা তাহেরা বেগম জানতেন না নিখোঁজের তথ্য। গণমাধ্যমে খবর প্রকাশের পর তিনি লক্ষ্মীপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

 

লক্ষ্মীপুর পৌর শহরের আটিয়াতলী গ্রামে তাজউদ্দিনের বাড়ি।
শনিবার রাতে জিডি করার পর তাহেরা বেগম দাবি করেছেন, অস্ট্রেলিয়াপ্রবাসী ছেলে তাজউদ্দিন যে নিখোঁজ ছিলেন, তা তিনি এতদিন জানতেন না। গণমাধ্যমে খবর দেখে তিনি সন্তানের সন্ধান চেয়ে জিডি করেছেন।
গত ১ জুলাই রাজধানীর গুলশানের হলি আর্টিজান বেকারি রেস্তোরাঁয় হামলাকারী যুবকদের কয়েকজন বেশ আগে থেকে পরিবারের কাছে নিখোঁজ থাকার তথ্য প্রকাশ হওয়ার পর আরো ১০ যুবকের নিখোঁজ থাকার খবর দেন আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা। তাতে লক্ষ্মীপুরের তাজউদ্দিনের (পাসপোর্ট নম্বর- এফ ০৫৮৫৫৬৮) নাম ছিল।
২০০৬ সালে অস্ট্রেলিয়ায় পাড়ি জমানো তাজউদ্দিন ২০১৩ সালে সর্বশেষ বাড়ি এসেছিল বলে তার পরিবার জানায়।
তাহেরা বেগম বলেন, ‘রমজানের কয়েকদিন আগে তাজউদ্দিন বাড়িতে ফোন দিয়ে আমার সঙ্গে কথা বলে এবং আমার শারীরিক অবস্থার খোঁজখবর নেয়। তাজউদ্দিন ২০০৮ সালে অস্ট্রেলিয়ায় এক তরুণীকে বিয়ে করার পর সে দেশের নাগরিকত্ব পায়। ওই তরুণী ইসলাম ধর্মও গ্রহণ করে বলে আমরা জেনেছি। ২০১০ ও ২০১২ সালে তাদের দুই ছেলেমেয়ের জন্ম হয়।’
তাজউদ্দিনের বিষয়ে লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. শরিফুল ইসলাম বলেন, সে ২০০৬ সালে স্টুডেন্ট ভিসায় অস্ট্রেলিয়ায় যায়। সেখান থেকেই সে নিখোঁজ হয়। এখন সে কোথায় রয়েছে, তা আমাদের জানা নেই। আমরা তার খোঁজ বের করতে চেষ্টা চালাচ্ছি।’

 

সূত্র:এনটিভি

সর্বশেষ - রাজশাহীর খবর