খুলনায় ব্যবসায়ী নেতাকে গুলি করে হত্যা

সিল্কসিটিনিউজ ডেস্ক 

খুলনার ফুলতলা উপজেলায় বাজার বণিক কল্যাণ সোসাইটির এক নেতা সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছে। তার নাম খন্দকার রকিবুল ইসলাম (৩২)। তিনি সংগঠনটির ক্রীড়া সম্পাদক।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। যশোরের অভয়নগরে শ্বশুরবাড়িতে যাওয়ার সময় সন্ত্রাসীদের ছোঁড়া গুলিতে তিনি নিহত হন।

ফুলতলা থানার অফিসার ইনচার্জ ইলিয়াস তালুকদার জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে রকিবুল তার সদ্য বিবাহিত স্ত্রী পিয়ারী বেগমকে সাথে নিয়ে মোটরসাইকেলযোগে যশোর জেলার অভয়নগর থানাধীন দত্তগাতী এলাকায় শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন। আলম মেম্বারের বাড়ির সামনে গেলে কয়েকজন সন্ত্রাসী তাদের গতিরোধ করে।

এক পর্যায়ে তারা রকিবুলের মাথায় ও বুকে গুলি করে দ্রুত পালিয়ে যায়। এ সময় রকিবুলের স্ত্রী পিয়ারী বেগম আহত হয়। পরে স্থানীয় লোকজনের সহায়তায় তাদের উদ্ধার করে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক রকিবুলকে মৃত বলে ঘোষণা করেন।

খন্দকার রকিবুল ইসলাম ফুলতলা উপজেলার আলকা গ্রামের মাহাবুব জমাদ্দারের পুত্র।

রকিবুলের স্ত্রী পিয়ারী বেগম জানান, তার স্বামী রকিবুল ও সে মোটরসাইকেলযোগে দত্তগাতী এলাকায় ঘুরতে গেলে কয়েকজন সন্ত্রাসী তাদের গতিরোধ করে তার স্বামীর মাথায় ও বুকে গুলি করে। সূত্র: যুগান্তর