বুধবার , ৬ জুন ২০১৮ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

খুলনার কয়রায় ‘বন্দুকযুদ্ধে’ ৩ বনদস্যু নিহত

Paris
জুন ৬, ২০১৮ ৪:২৪ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

খুলনার কয়রায় পুলিশের সঙ্গে তথাকথিত বন্দুকযুদ্ধে সন্দেহভাজন দস্যুনেতা সাঈদ মোড়ল ওরফে কালু (৪৭) ও তার দুই সহযোগী নিহত হয়েছেন। কালু উপজেলার অর্জনপুর গ্রামের মৃত শামছুর মোড়লের ছেলে। নিহত অপর দুইজন হলেন গীলা বাড়ি গ্রামের দলিল গাজীর ছেলে আকবার আলী(৩৪) ও রামপাল উপজেলার হোগলা ডাঙ্গা গ্রামের জব্বার মল্লিকের ছেলে শহিদুল মল্লিক (২৭)।

পুলিশ জানায়, গত ৫ জুন সুন্দরবনে মুক্তিপণের দাবিতে ৪ জেলেকে জিম্মি করে কালু বাহিনীর সদস্যরা। গোপন সংবাদের ভিত্তিতে কয়রা থানা অফিসার ইনচার্জ মোঃ এনামুল হকের নেতৃত্বে বুধবার বেলা ১১টায় সুন্দরবনের ময়দা পেশা খালে অভিযানে যায় পুলিশ।

পুলিশের দাবি, তাদের উপস্থিতি টের পেয়ে বনদস্যুরা এলোপাতাড়ি গুলিবর্ষণ করে। জবাবে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। উভয়পক্ষে চলে ঘন্টাব্যাপি গুলি বিনিময়। এক পর্যায়ে বনদস্যুরা পালিয়ে যায়।

এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে ২টি দেশি তৈরি পিস্তল ১ রাউন্ড গুলি, দেশি তৈরি দোনালা বন্দুক ১টি বন্দুকের গুলি ৩ রাউন্ড ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করে। ঘটনাস্থলে তিনজন বনদস্যুকে গুলিবিদ্ধ অবস্থায়ও পাওয়া যায়। তাদেরকে উদ্ধার করে কয়রা হাসপাতালে নেওয়ার হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

পুলিশ আরো দাবি করেছে, গোলাগুলিতে এসআই রাজিউল আমিন, গোলাম আযম, কিশোর কুমার বিশ্বাস, এএসআই মোস্তাফিজুর রহমান, পুলিশ সদস্য শওকাত হোসেন, হারিজ মোল্যা, আঃ সামাদ, মোখলেছুর রহমান আহত হয়েছেন। তাদেরকে স্থানীয় স্বাস্থ্য কমেপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বনদস্যুদের কবল থেকে অপহৃত ৪ জেলেকে উদ্ধার করা হয়েছে। তারা হলেন মহেশ্বরীপুর এলাকার হাবিবুর, রাজু, মফিজুল ও মজিবার।

সর্বশেষ - জাতীয়