খালেদা জিয়ার সুচিকিৎসার দাবিতে বিএনপির সমাবেশ চলমান

সিল্কসিটি নিউজ ডেস্ক:

বিএনপি চেয়ারপারসনকে বিদেশ নিয়ে গিয়ে উন্নত চিকিৎসা দেওয়ার দাবিতে সমাবেশ করছেন দলটির নেতাকর্মীরা। রোববার রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনের সড়কে এ সমাবেশ চলছে।

রোববার সকাল ১০টা থেকে এ সমাবেশ করার পূর্বঘোষণা ছিল। তবে ঘোষিত সময়ের আগেই সমাবেশ শুরু হয়। সমাবেশের আয়োজক বিএনপির ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর শাখা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৯টা থেকেই রাজধানীর বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে প্রেসক্লাবের সামনে আসতে থাকেন বিএনপির নেতাকর্মীরা। সকাল পৌনে ১০টার দিকে প্রেসক্লাবের সামনের সড়ক বন্ধ করে সমাবেশ শুরু করে বিএনপি নেতাকর্মীরা।

বেলা পৌনে ১১টার দিকে সরেজমিন দেখা যায়, প্রেসক্লাবের সামনের সড়কে নির্মিত অস্থায়ী মঞ্চে বিএনপির নেতারা বক্তৃতা করছেন। রাজধানীর বিভিন্ন ইউনিট থেকে বিএনপির নেতাকর্মীরা মিছিল নিয়ে এখনো প্রেসক্লাবের সামনে আসছেন।

বিএনপির ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর শাখার উদ্যোগে আয়োজিত সমাবেশে ছাত্রদল, যুবদলসহ দলটির অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও অংশ নিচ্ছেন। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এখন দলটির জ্যেষ্ঠ নেতারা বক্তৃতা করছেন।

খালেদা জিয়া গত শুক্রবার গভীর রাতে অসুস্থ হয়ে পড়েন। রাতেই তাকে ঢাকার এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে এনজিওগ্রামের পর তার আরটারিতে একটি স্টেন্ট (রিং) স্থাপন করা হয়েছে।

সূত্র: যুগান্তর