বৃহস্পতিবার , ৮ মার্চ ২০১৮ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

খালেদা জিয়ার মুক্তি দাবি: রাজশাহীতে বিএনপির অবস্থান কর্মসূচী

Paris
মার্চ ৮, ২০১৮ ৩:৩৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে রাজশাহীতে মহানগর বিএনপির অবস্থান কর্মসুচী পালিত হয়েছে। কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে বৃহস্পতিবার বেলা ১১ টা থেকে ঘন্টাব্যাপী এ কর্মসুচী পালন করে তারা।

বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর বিএনপি’র সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু।

বিশেষ অতিথি ছিলেন ও বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পূনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক এবং মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, জাতীয় নিবাহী কমিটির কার্যকরী সদস্য শহিদুন্নার কাজী হেনা ও মহানগর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি নজরুল হুদা।

অন্যদের মধ্যে রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, বোয়ালিয়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক রবিউল ইসলাম মিলু, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন দিলদার। শাহমুখদম থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল মতিন, শাহমখদুম থানা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমেদ বাবুসহ রাজশাহী মহানগর বিএনপি’র ৩৭টি ওয়ার্ডের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা, বর্তমান অবৈধ সরকার দেশনেত্রী খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমানকে অন্যায়ভাবে মিথ্যা মামলায় জর্জরিত করে খালেদা জিয়াকে পরিকল্পিতভাবে কারাগারে রেখে দিয়েছে। আমাদের নেতাকর্মীদের সাথে দেখা করতেও বাধা দিচ্ছে। তার জামিন নিয়ে তালবাহানা শুরু করেছে। অবৈধ সরকারের কাছে আর কি আশা করা যায়। তারা আমাদের জমায়েত হতেও বাধা দিচ্ছে। কোন দেশের রাজনীতি সরকার প্রধান এদেশে চালাচ্ছেন তা তিনি নিজেও জানেন না।

অবস্থান কর্মসূচি থেকে খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি দাবি জানান বক্তারা।

স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর