কোরআন শিক্ষার অনুষ্ঠানে জামায়াতের অনুপ্রবেশ ভিত্তিহীন, দাবি সংবাদ সম্মেলনে

রাজশাহীর কাটাখালিতে কোরআন শিক্ষার অনুষ্ঠানকে  জামাতের অনুষ্ঠান আখ্যায়িত করে বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে গুজব ছড়ানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন আল কোরআনের  গুঞ্জরণ ইসলামী কালচারাল সেন্টার নামের একটি সংগঠন।
সংবাদসম্মেলনে মূল বক্তব্য পাঠ করেন মো.রেজাউল করিম। তিনি দাবি করেন, অনুষ্ঠানে উপস্থিত সকলে জামাতের পরিপন্থী এমন তথ্য ভিত্তিহীন। অনুষ্ঠানটি ছিল সম্পূর্ণ রাজনৈতিকমুক্ত। একটি স্বার্থান্বেষী মহল জামাতের প্রোগ্রাম বলে অনলাইন নিউজ পোর্টালে গুজব ছড়ায় যা সম্পূর্ণ মিথ্যা । উক্ত অনুষ্ঠানের কথা জানে না এমন লোক পাওয়া , এমনকি এর বিরুদ্ধাচারণ এমন লোকও পাওয়া যাবে না। এতে পুরুষের পাশাপাশি মহিলাদেরও বসার ব্যবস্থা ছিল। যে সকল নিউজ পোর্টাল সংবাদটি প্রচার করেছে তাদের কোন খোঁজ পাওয়া যায় নি বলেও দাবি করা হয় সংবাদ সম্মেলনে। যাদের বরাৎ দিয়ে সংবাদটি প্রচার করা হয়েছে। তারা হচ্ছেন মোতাহার হোসেন , সাংগঠনিক সম্পাদক , পবা উপজেলা, রাজশাহী এবং এ্যাডভোকেট জহুরুল ইসলাম,  আইন বিষয়ক সম্পাদক , পবা উপজেলা বাংলাদেশ আওয়ামী লীগের পদধারী নেতৃবৃন্দ। তারা উভয়েই উক্ত নিউজ পোর্টালের বিপক্ষে বিচার দাবি করে জিডি দায়ের করেন। কাটাখালি থানার বর্তমান অফিসার ইনচার্জ এ.এস.এম সিদ্দিকুর রহমান একজন মুক্তিযোদ্ধার সন্তান বলেও জানান বক্তারা। এই সংবাদের মাধ্যমে কাটাখালি থানার অফিসার ইনচার্জ এর বিরুদ্ধে মিথ্যারোপ কারা হয়েছে বলে দাবি করা হয় সংবাদসম্মেলনে।
সম্মেলনে দাবি করা হয়, বর্তমান সময়ের বাস্তব চিত্র অবলঙ্কনের মাধ্যমে বিশেষ করে কিশোর ও যুবক সম্প্রদায়কে সন্ত্রাস ও মাদকের ছোবল থেকে মুক্ত করার লক্ষেিএই উদ্যোগ গ্রহণ  নেওয়া হয়। যেহেতু আমরা মুসলিম তাই ইসলামি মৌলিক শিক্ষা মূলক ৬ মাস মেয়াদী কোর্স “ সবার জন্য কোরআন ” চালু করার উদ্যোগ গ্রহণ করি ।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মো. রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার, রাজশাহী বিশ্ববিদ্যালয়। জিল্লুর রহমান, মামুন অর রশিদ।