কোন পার্টিতে যোগ দেবেন, ভিডিও পোস্ট করে জানালেন ঋতাভরী

পশ্চিমবঙ্গে বেজে গেছে নির্বাচনের দামামা। ইতিমধ্যে ভোটের সময়সূচি ঘোষণা করে দিয়েছে নির্বাচন কমিশন। আর রাজনীতির এই উত্তাপ পৌঁছে গিয়েছে টলিপাড়াতেও। এই পরিস্থিতিতে বিভিন্ন তারকাদের নিয়েও নানান জল্পনা চলছে। আর তার মধ্যেই নিজের রাজনীতিতে যোগদানের জল্পনা নিয়ে ভিডিও পোস্ট করলেন জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

একাধিক সিনেমা এবং সিরিয়ালে অভিনয়ের সৌজন্য ঋতাভরী যথেষ্ট পরিচিত মুখ। টলিপাড়ার একের পর এক শিল্পী যখন বিভিন্ন শিবিরে যোগ দিচ্ছেন, সেখানে ঋতাভরীকে নিয়েও রীতিমতো জল্পনা চলছিল। এই অবস্থায় রবিবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেন নায়িকা। সেখানে তাকে বলতে শোনা যায়, “ঘোষণা, ঘোষণা, ঘোষণা। ঘষিনি, ঘষছি না, ঘষব না।” ভিডিওর ক্যাপশনে লেখেন, “একমাত্র ভ্যাকসিন পার্টিতেই আমি যোগ দিতে চলেছি।” যা দেখে পরিষ্কার স্রেফ মজা করেই তিনি ভিডিওটি পোস্ট করেছেন।

এরইমধ্যে বিজেপিতে যোগ দিয়েছেন শ্রাবন্তী,অভিনেতা যশ দাশগুপ্ত, রুদ্রনীল ঘোষ, পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস, হিরণ চট্টোপাধ্যায়। ২৫ ফেব্রুয়ারি গেরুয়া শিবিরের পতাকা হাতে তুলে নিয়েছিলেন অভিনেত্রী পায়েল সরকার । গত বুধবার আবার ঘাসফুলে নাম লিখিয়েছেন রাজ চক্রবর্তী, মানালি দে, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, সায়নী ঘোষের মতো হেভিওয়েট তারকারা।

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন