কোন দল বিশ্বকাপ জিতবে জানালেন শেহবাগ

সিল্কসিটি নিউজ ডেস্ক:

টি-টোয়েন্টি বিশ্বকাপের চলমান সপ্তম আসরে কোন দল শিরোপা জিততে পারে— জানালেন বীরেন্দ্রর শেহবাগ।

ভারতের বিশ্বকাপজয়ী সাবেক তারকা ওপেনার শেহবাগ বলেছেন, সংযুক্ত আরব আমিরাতে চলমান আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ে ফেভারিট ভারত।

গত রোববার চলতি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নেমে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে উড়ে যায় ভারত। বিরাট কোহলির নেতৃত্বাধীন দলকে ১৫১ রানে আটকে দিয়ে ১০ উইকেটের বিশাল জয় পায় পাকিস্তান।  এমন পরাজয়ের পরও শেহবাগ ভারতকেই বিশ্বকাপের ফেভারিট বলছেন।

তিনি বলেন, আমি এখনো ভারতকে এগিয়ে রাখব। বিরাট কোহলিরাই টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতবে। তাদের শুধু এখানে আরও ভালো ক্রিকেট খেলতে হবে। আমাদের দল জিতলে আমরা সবসময় উল্লাস করি কিন্তু যখন হারে তখন আমাদের আরও বেশি সমর্থন করতে হয়। তাই আমি বিশ্বাস করি যে, ভারত বিশ্বকাপ জিততে পারে।

ভারতের পর নিউজিল্যান্ডকে হারায় পাকিস্তান। বাবর আজমের নেতৃত্বাধীন দল প্রসঙ্গে শেহবাগ বলেন, ভারত ও নিউজিল্যান্ডের বিপক্ষে টানা দুই জয়ে পাকিস্তানের সেমিফাইনালে যাওয়া প্রায় নিশ্চিত। শেষ তিন ম্যাচে বাবর আজমরা আফগানিস্তান, নামিবিয়া ও স্কটল্যান্ডকে মোকাবেল করবে। এই তিন ম্যাচের মধ্যে দুটিতে জিতলে সেমিফাইনালে যাবে পাকিস্তান।

আগামী রোববার নিউজিল্যান্ডের বিপক্ষে খেলবে ভারত। ৩ নভেম্বর কোহলিদের প্রতিপক্ষ আফগানিস্তান আর ৫ ও ৮ নভেম্বর গ্রুপ পর্বের শেষ দুই ম্যাচে ভারতের প্রতিপক্ষ স্কটল্যান্ড ও নামিবিয়া।

সূত্র:যুগান্তর