কেটে গেছে সংশয়, নির্ধারিত সময়েই ওমান যাচ্ছে টাইগাররা

ঘূর্ণিঝড় শাহীন ধেয়ে আসছে। ঐ শাহীনের ভয়াল থাবায় তটস্ত পুরো ওমান। শাহীনের প্রভাবে ওমানের রাজধানী মাসকটের বিমানবন্দরে বিমান অবতরণ-উড্ডয়ন বন্ধ হয়ে যেতে পারে- এমন খবর ঢাকায় আসার পরপরই টিম বাংলাদেশের আজ রাতে বিশ্বকাপ যাত্রা অনিশ্চিত হয়ে পড়েছিল।

বিকেলে বিসিবি মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানিয়েছিলেন, বাংলাদেশ বিমান কর্তৃপক্ষ মাসকট এয়াপোর্ট কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে পরিস্থিতি স্বাভাবিক থাকলে এবং বিমানবন্দরে বিমান উড্ডয়ন-অবতরণ স্বাভাবিক থাকলেই কেবল আজ রাতে ওমানের পথে যাত্রা করবে বাংলাদেশ দল।

অবশেষে মিললো আশার খবর। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় জানা গেলো, মাসকট বিমানবন্দরে বিমান অবতরণে কোনো সমস্যা নেই। তাই বাংলাদেশ ক্রিকেট দলের রোববার রাতে মাসকট যাত্রায়ও কোনো বাঁধা নেই।

বাংলাদেশ বিমানের যে ফ্লাইটে জাতীয় দলের আজ রাতে ওমান যাওয়ার কথা, সেটি ঠিক রাত সাড়ে ১০টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক এয়ারপোর্ট থেকে আকাশে উড়বে। বিসিবি মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম ও ক্রিকেট অপস ম্যানেজার সাব্বির খান সন্ধ্যা সাড়ে সাতটার পরপর জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তারা জানান, আমরা যে যার বাসা থেকে বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা করছি। রাত সাড়ে ১০টায় বাংলাদেশ বিমানের ঢাকা-মাসকট ফ্লাইটে যাবে জাতীয় দলের বহর। প্রথমে শোনা গিয়েছিলো, চার্টার্ড বিমানে মাসকট যাবে জাতীয় দলের বহর। পরে সিদ্ধান্ত বদলেছে। বাংলাদেশ বিমানের ফ্লাইটেই ওমান যাচ্ছে মাহমুদউল্লাহ রিয়াদের দল।

 

সূত্রঃ জাগো নিউজ