কৃষ ৪’ আসছে !

সিল্কসিটি নিউজ ডেস্ক:

ভারতের জনপ্রিয় সুপারহিরো ফ্র্যাঞ্চাইজি ‘কৃষ’-এর চতুর্থ পর্ব আনার ঘোষণা দিলেন হৃতিক রোশন। অভিনেতা ‘কৃষ ৪’ আনার বিষয়টি আগেই নিশ্চিত করেছিলেন একাধিকবার। তবে এখনো চলচ্চিত্রটির কাজ কেন শুরু হচ্ছে না, এমন কৌতূহলী প্রশ্ন ছিল ভক্তদের মুখে। তবে এবার বড় পর্দায় ফের সুপারহিরো হয়ে আসতে যাচ্ছেন অভিনেতা হৃতিক রোশন। জানালেন, ব্যস্ততার ফাঁকেই ধীরগতিতে চলছে ‘কৃষ ৪’-এর কাজ।

মঙ্গলবার (১০ জানুয়ারি) নিজের জন্মদিন উপলক্ষে ‘কৃষ ৪’-এর বিষয়টি নিশ্চিত করলেন এই বলিউড তারকা। জানালেন, প্রযুক্তিগত কিছু বিষয়ে সমস্যা রয়েছে। সেগুলো কাটিয়ে উঠতে পারলেই ‘কৃষ ৪’-এর কাজ পুরোদমে শুরু হবে। ভারতীয় গণমাধ্যম পিংকভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, বছরের শেষদিকে সিনেমাটির শুটিং শুরু হবে বলে আশা করা হচ্ছে। কিছু প্রযুক্তিগত কারণে সিনেমাটির কাজ আটকে আছে। বছরের শেষ নাগাদ সেটি কাটিয়ে ওঠা সম্ভব। ‘কৃষ ৪’ পাইপলাইনে রয়েছে। সিনেমাটি ঘিরে অভিনেতার অনেক প্রত্যাশা রয়েছে বলেও জানান তিনি।

২০০৪ সালে ‘কোই মিল গ্যায়া’ ছিল কৃষ ফ্র্যাঞ্চাইজির প্রথম চলচ্চিত্র। এরপর ২০০৬ সালে ‘কৃষ’ নামে দ্বিতীয় চলচ্চিত্রটি মুক্তি পায়। ২০১৩ সালে আসে ‘কৃষ ৩’। ফ্র্যাঞ্চাইজিটির পরিচালনা ও প্রযোজনা করেছেন হৃতিকের বাবা রাকেশ রোশন। তবে ‘কৃষ ৪’ তিনি পরিচালনা করবেন কি না, সেটি এখনো নিশ্চিত করা হয়নি। হৃতিককে সর্বশেষ দেখা গেছে ‘বিক্রম ভেধা’তে। সামনে তার হাতে রয়েছে ‘ওয়ার ২’। এ ছাড়া দিপীকা পাড়ুকোনের সাথে ‘ফাইটার’ সিনেমার শুটিং চলছে অভিনেতার।

সূত্র: কালের কণ্ঠ