সোমবার , ১২ ডিসেম্বর ২০১৬ | ২৬শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

Paris
ডিসেম্বর ১২, ২০১৬ ১১:০৬ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

কুষ্টিয়ার ভেড়ামারায় র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ আব্দুস সালাম (৪০) নামে এক ডাকাত নিহত হয়েছেন। গুলিবিদ্ধ অবস্থায় চার ডাকাতকে উদ্ধার করে কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার রাত ২টার দিকে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়ামারা বারমাইল এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

হতাহত ডাকাতদের বাড়ি পাবনা জেলার ঈশ্বরদী এলাকায়।

র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কমান্ডার মোসাদ্দেক ইবনে মুজিব জানান, ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস হানিফ পরিবহনে যাত্রীবেশে ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের একটি টহল দল ভেড়ামারা বারমাইল নামক স্থানে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে র‌্যাব সদস্যরাও গুলি চালায়। বন্দুকযুদ্ধের একপর্যায়ে ডাকাত সদস্যরা গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়লে তাদের উদ্ধার করে কুষ্টিয়া হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক সালাম নামে এক ডাকাতকে মৃত ঘোষণা করেন। পায়ে গুলিবিদ্ধ অবস্থায় অপর ডাকাত সদস্য দেলোয়ার, আইনাল, খোকন ও আলমগীরকে হাসপাতালে ভর্তি করা হয়।

কুষ্টিয়ার সহকারী পুলিশ (এএসপি) সুপার জাহাঙ্গীর আলম  জানান, এ ব্যাপারে র‌্যাবের পক্ষ থেকে ভেড়ামারা থানায় ডাকাতি ও অস্ত্র আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে। ঘটনাস্থল থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি বিদেশি রিভালবার, ৮ রাউন্ড গুলি ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করেছে র‌্যাব।

 

সূত্র: বাংলাট্রিবিউন

সর্বশেষ - জাতীয়