বুধবার , ১৪ ডিসেম্বর ২০২২ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

কুষ্টিয়া কাভার্ডভ্যানের সঙ্গে সিএনজির সংঘর্ষ, নিহত ২

Paris
ডিসেম্বর ১৪, ২০২২ ১:০৪ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

কুষ্টিয়ার ভেড়ামারায় কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুই সিএনজি যাত্রী নিহত হয়েছেন। আজ বুধবার (১৪ ডিসেম্বর) সকাল ৮টার দিকে মোকারিমপুর ইউনিয়নের গেলাপনগর-ভেড়ামারা সড়কের বাঁকাপুল নামক স্থানের এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরো দুজন। আহতদের একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

নিহতরা হলেন- ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ গ্রামের মৃত লাল বাবুর ছেলে খন্দকার রুহুল আমিন (৫৫) এবং একই গ্রামের মৃত তুষ্ট খানের ছেলে সিএনজি চালক মজনু (৫০)। এ ছাড়া মাথায় আঘাত প্রাপ্ত জুনিয়াদহ এলাকার বজলুর স্ত্রী হাবিবা খাতুনকে (৬৫) উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. নুরুল আমীন এ তথ্য নিশ্চিত করেছেন। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভেড়ামারা স্টেশন কর্মকর্তা মো. শরীফুল ইসলাম জানান, আজ সকাল ৮টার দিকে উপজেলার বাঁকা পুল নামক স্থানে রায়টাগামী একটি কাভার্ডভ্যানের সঙ্গে ভেড়ামারাগামী একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এক সিএনজি যাত্রী ঘটনাস্থলেই নিহত হন এবং তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, দুর্ঘটনার পরে চালককে পাওয়া যায়নি তবে কাভার্ড ভ্যানটি জব্দ হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - জাতীয়