কুমিল্লায় শ্বশুর-শাশুড়িকে হত্যার অভিযোগে পুত্রবধূসহ গ্রেপ্তার ৩

কুমিল্লা আদর্শ সদর উপজেলার সুর্বণপুর গ্রামে পল্লী চিকিৎসক ৭৫ বছরের বিল্লাল হোসেন ও তার স্ত্রী ৫৬ বছরের সফুরা বেগম হত্যায় তাদের পুত্রবধূসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তারা হলেন, নিহত বিল্লালের পুত্রবধূ নাজমুন নাহার শিউলি (২৫), সদর দক্ষিণ উপজেলার মো. জহিরুল ইসলাম মজুমদার (১৯) ও লালমাই উপজেলার মো. মেহেদী হাসান (১৮)।

আজ মঙ্গলবার সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন) মো. আবদুর রহীম  এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, গত রবিবার দিবাগত রাতে কুমিল্লা আদর্শ সদর উপজেলার সীমান্তবর্তী সুবর্ণপুর গ্রামে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায় গ্রেফতারকৃত আসামিরা। পুত্রবধূ শিউলির সহায়তায় শাশুড়িকে এবং তার দুই ঘণ্টা পরে রাত ৯টার দিকে শ্বশুর বাড়ি ফিরলে একই কায়দায় জহিরুল ইসলাম ও মেহেদী হাসান তার হাত-পা বেঁধে ফেলে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, পুলিশ ঘটনার পর নিহত বিল্লালের পুত্রবধূ শিউলিকে আটক করে। পরে তার দেয়া তথ্যমতে ও প্রযুক্তির ব্যবহার করে নগরীর চর্থা থেকে জহিরুল ইসলাম সানিকে এবং তুহিনকে বরুড়া উপজেলার আড্ডা বাজার থেকে গতরাতে গ্রেপ্তার করে।

এরপর শিউলি কম্বল দিয়ে চেপে ধরে তাদের শ্বাসরোধ করে হত্যা করে। তাদের মধ্যে সম্পত্তিগত চরম বিরোধ চলছিল বলে জানা গেছে। জহির শিউলির খালাতো ভাই এবং মেহেদী তাদের বন্ধু।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন