কিশোর গ্যাংয়ের দুপক্ষের মধ্যে সংঘর্ষ, পুলিশসহ আহত ১২

সিল্কসিটি নিউজ ডেস্ক:

মাদারীপুরে কিশোর গ্যাংয়ের দুপক্ষের সংঘর্ষে চার পুলিশসহ অন্তত ১২ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ৮টার দিকে সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের নয়াচর এলাকায় এ ঘটনা ঘটে।

এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো- নয়াচর গ্রামের মোকসেদ মোল্লার ছেলে মিঠু মোল্লা (২৫), একই গ্রামের আসলাম মোল্লার দুই ছেলে রাসেল মোল্লা (২১) ও রাসেদ মোল্লা (১৮), জাফর মীরের ছেলে হৃদয় মীর (১৪) এবং উজ্জ্বল চৌকিদারের ছেলে অনিক চৌকিদার (১৩)।

পুলিশ ও এলাকাবাসী জানান, ওই এলাকার হক খাঁর ছেলে মিন্টু খাঁর সঙ্গে কুদ্দুস ফরাজীর ছেলে ফরিদ ফরাজীর বিরোধ চলে আসছিল। এরই জেরে রাতে দুপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে ফাঁকাগুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

এ সময় চার পুলিশসহ আহত হন অন্তত ১২ জন। তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতলে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে চারজনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, সংঘর্ষ থামাতে গিয়ে কয়েকজন পুলিশ আহত হন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সূত্র: যুগান্তর